Mamata Banerjee On Maharashtra Crisis: "কোথায় গণতন্ত্র? গণতন্ত্রকে বুলডোজ করছে বিজেপি", উদ্ধবের জন্য বিচার চাইলেন মমতা

মুখ্যমন্ত্রীর অভিযোগ, "অনৈতিক ভাবে সরকার ফেলে দেওয়ার চেষ্টা করছে বিজেপি। অসমে এত বড় বন্যা হয়েছে, সেই সময় অসমে এই ধরনের কেনাবেচা চলছে।"

Updated By: Jun 23, 2022, 05:11 PM IST
Mamata Banerjee On Maharashtra Crisis: "কোথায় গণতন্ত্র? গণতন্ত্রকে বুলডোজ করছে বিজেপি", উদ্ধবের জন্য বিচার চাইলেন মমতা
প্রতীকী ছবি

মৌমিতা চক্রবর্তী: চল্লিশের বেশি বিধায়কের 'বিদ্রোহ'। মহারাষ্ট্রে 'মহাবিপদে' উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সরকার। এর জন্য কেন্দ্রের বিজেপি সরকারকে কার্যত তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীর অভিযোগ, "অনৈতিক ভাবে সরকার ফেলে দেওয়ার চেষ্টা করছে বিজেপি (BJP)। অসমে এত বড় বন্যা হয়েছে, সেই সময় অসমে এই ধরনের কেনাবেচা চলছে। আজ গণতন্ত্র কোথায়? গণতন্ত্রকে বুলডোজ করছে বিজেপি। উদ্ধবের জন্য বিচার চাই।"

একই সঙ্গে বিজেপিশাসিত ত্রিপুরার উপনির্বাচন নিয়েও সরব হন মুখ্যমন্ত্রী। সেখানে ভোটের নামে সন্ত্রাস চলছে বলে অভিয়োগ করলেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তিনি বলেন, "কেউ প্রতিবাদ করলেই বুলডোজ করা হচ্ছে। ত্রিপুরাতে মানুষকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। বাংলায় সিবিআই, ইডি, জাতীয় মানবাধিকার কমিশন পাঠাচ্ছে।"

এরপর হুঁশিয়ারির সুরে মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) বলেন, "একদিন তো আপনাদেরও যেতে হবে। তখন কী করবেন। এ ভাবে টাকা দিয়ে সরকার ভাঙবেন না। আপনার দলও কেউ ভাঙতে পারে।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.