Maheshtala Incident: মাকে খুন করে প্যাকেটবন্দি করল ছেলে, সহযোগী বৌমাও...

Maheshtala Incident: মা ও ছেলের মধ্যে মূলত বাড়ি নিয়ে ঝামেলা। তারই জেরে ছেলে ও বৌমা দুজন মিলে মাকে খুন করে। তারপর দেহটিকে পেকিং করে বাড়ির পাশে একটি ঘরের জঙ্গলের মধ্যে লুকিয়ে রাখে।

Updated By: Jul 28, 2024, 09:13 AM IST
Maheshtala Incident: মাকে খুন করে প্যাকেটবন্দি করল ছেলে, সহযোগী বৌমাও...

অশোক মান্না: নিজের মা-কে খুন করেই প্যাকেটবন্দি করে ছেলে। সঙ্গে তার স্ত্রীও। ঘটনাটি ঘটে, মহেশতলা আকড়া দত্ত বাগান  শিব মন্দির এলাকায়। জানা গিয়েছে, ছেলে ও বৌমা দুজন মিলে মাকে খুন করে। তারপর দেহটিকে পেকিং করে বাড়ির পাশে একটি ঘরের জঙ্গলের মধ্যে লুকিয়ে রাখে।

গতকাল রাতে মহেশতলা থানা পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। দেহটিকে তারা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃত মহিলার নাম প্রভা নাথ (৬০)।

ছেলে আর বৌমার সঙ্গে একই বাড়িতে থাকতেন প্রভা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ গত পরশুদিন রাতে মাকে খুন করে প্লাস্টিক জড়িয়ে প্যাকিং করে রেখে দিয়েছিল। গতকাল রাতে জানাজানি হতে প্রতিবেশীরা জানতে পারে। প্রতিবেশীদের আরও দাবি প্রায়শই ছেলে ও বৌমা মাকে মারধর করত। 

মা ও ছেলের মধ্যে মূলত বাড়ি নিয়ে ঝামেলা। মেয়ে পড়াশোনার সূত্রে বাইরে থাকে। ছেলে ও বৌমাকে মহেশতলার থানা পুলিস আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। তদন্ত  মহেশতলা থানার পুলিস।

আরও পড়ুন:Park Circus Station: বাবা-মায়ের 'উপস্থিতিতেই' পার্কসার্কাস স্টেশনে স্কুলছাত্রীর শ্লীলতাহানি...

প্রসঙ্গত, কিছুদিন আগেই জন্মদাত্রী মাকে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেওয়ার অভিযোগ ছেলে-বৌমা’র বিরুদ্ধে। ঘটনায় আটক ছেলে-বৌমা, তদন্তে পুলিসে। ক্যানিংয়ে খোদ নিজের মাকে বিক্রি করে দেওয়ার ভয়ংকর অভিযোগ উঠলে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত ক্যানিং ষ্টেশন সংলগ্ন কুঁজিপাড়া এলাকায়। ঘটনায় পুলিস অভিযুক্ত সাহেব সেখ ও তার স্ত্রীকে আটক করে। 

বেশকিছু দিন আগে সাহেব স্ত্রী ও মাকে সঙ্গে নিয়ে জম্মু-কাশ্মীরের শ্রীনগরে যায় কাজ করতে। সেখানে তার মায়ের কাজ ভালো লাগেনি। মা বাড়িতে ফিরে যাওয়ার কথা বলে ছেলে বৌমার কাছে। তারপরই শুরু হয় মতবিরোধ। এমত অবস্থায় সাহেব ও তার স্ত্রী শ্রীনগরের এক ব্যক্তির কাছে পঞ্চাশ হাজার টাকায় মাকে বিক্রি করে ক্যানিংয়ে চলে আসে বলে অভিযোগ।

 

আরও পড়ুন, Kolkata Murder: খাস কলকাতায় ভরসন্ধেয় ব্যবসায়ীকে 'কুপিয়ে খুন'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.