আঠারোয় প্যান্ডেল ভেঙেছে, উনিশে সরকার ভাঙবে

"বিয়াল্লিশে বিয়াল্লিশ ২০১৯, বিজেপি ফিনিশ", স্লোগান বেঁধে দিলেন অভিষেক।

Updated By: Jul 21, 2018, 01:28 PM IST
আঠারোয় প্যান্ডেল ভেঙেছে, উনিশে সরকার ভাঙবে

নিজস্ব প্রতিবেদন : মেদিনীপুরে মোদীর সভায় প্যান্ডেল দুর্ঘটনাকে হাতিয়ার করেই একুশের মঞ্চ থেকে বিজেপিকে বিঁধলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তৃতার শুরু থেকেই এদিন তৃণমূল কংগ্রেসের যুবরাজের সুর ছিল চড়া। চাঁছাছোলা ভাষায় কেন্দ্রীয় সরকার তথা বিজেপিকে একহাত নেন অভিষেক।

অভিষেক বলেন, গতবছর ২১ জুলাইয়ের মঞ্চ থেকে পঞ্চায়েতে জয়ের জন্য অঙ্গীকার বদ্ধ হয়েছিলেন তাঁরা। এবার তাঁদের লক্ষ্য ২০১৯। আগামী বছরে লোকসভা নির্বাচনে জয়ের লক্ষ্যে এদিনই স্লোগান বেঁধে দেন অভিষেক। "বিয়াল্লিশে বিয়াল্লিশ ২০১৯, বিজেপি ফিনিশ" এই স্লোগানকে মূলমন্ত্র করে নিয়ে লোকসভা জয়ের লক্ষ্যে ঝাঁপানোর জন্যে দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করেন তৃণমূল যুবার সর্বভারতীয় সভাপতি।

এরপরই মেদিনীপুরে মোদীর সভায় প্যান্ডেল দুর্ঘটনাকে উল্লেখ করে বিজেপিকে খোঁচা দেন অভিষেক। বলেন, "২০১৮-য় প্যান্ডেল ভেঙেছে, ২০১৯-এ সরকার ভাঙবে।" এখানেই না থেমে তাঁর আরও সংযোজন, "আগে প্যান্ডেল সামলা, তারপর ভাবিস বাংলা।"

ছবিতে দেখুন, একুশে হাজির 'মোদী'ও

উল্লেখ্য, গত সোমবার মোদিনীপুরের কলেজ মোড়ে প্রধানমন্ত্রী মোদীর সভা চলাকালীন ভেঙে পড়ে প্যান্ডেলের লোহার কাঠামো। জখম হন কমপক্ষে ৭৬ জন। তারমধ্যে এখনও ৩ জন হাসাপাতালে চিকিত্সাধীন। শুনে নিন অভিষেকের বক্তব্য-

.