গন্তব্যের আগে না নামায় মহিলা যাত্রীকে জুতোপেটা করল আটো চালক

শহরে ফের অটো দৌরাত্ম্য। বেপরোয়া অটো চালক এবার  মহিলা যাত্রীর  গায়ে হাত তুলতে বাকি রাখলেন। এক   মহিলা যাত্রীকে জোর করে নামিয়ে দেওয়ার ঘটনাটি ঘটেছে শনিবার সকালে দক্ষিণ কলকাতার লর্ডস এলাকায়।  ঘটনাস্থলে কোনও ট্রাফিক সার্জেন্ট বা পুলিসকে না পেয়ে সেখান থেকেই ২৪ ঘণ্টাকে ফোন করেন মহিলা।

Updated By: Oct 18, 2014, 11:22 AM IST
গন্তব্যের আগে না নামায় মহিলা যাত্রীকে জুতোপেটা করল আটো চালক

কলকাতা: শহরে ফের অটো দৌরাত্ম্য। বেপরোয়া অটো চালক এবার  মহিলা যাত্রীর  গায়ে হাত তুলতে বাকি রাখলেন। এক   মহিলা যাত্রীকে জোর করে নামিয়ে দেওয়ার ঘটনাটি ঘটেছে শনিবার সকালে দক্ষিণ কলকাতার লর্ডস এলাকায়।  ঘটনাস্থলে কোনও ট্রাফিক সার্জেন্ট বা পুলিসকে না পেয়ে সেখান থেকেই ২৪ ঘণ্টাকে ফোন করেন মহিলা।

তারাতলা থেকে যাদবপুর থানা পর্যন্ত যাচ্ছিলেন মহিলা। তিনি  জানিয়েছেন, লর্ডসের মোরে ক্রসিংয়ের আগেই তাঁকে অটো থেকে নামিয়ে দিতে চান  চালক। কিন্তু প্রচুর গাড়ি চলায় তিনি অনুরোধ করেন ক্রসিং পার করে তাঁকে নামাতে। বচসা বাধিয়ে দেন অটো চালক। গালিগালাজ করা হয় মহিলাকে। সব দেখে প্রতিবাদ করেন সহ যাত্রীরাও। তখনই অটো নিয়ে চম্পট দেন চালক।

টেলিফোনে মহিলা ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, ""আমি বলেছিলাম রাস্তাটা ক্রস করে নামান। কিন্তু প্রথম থেকে চালক গালাগাল করতে থাকে। প্রতিবাদ করেন সহ যাত্রীরা। অটো থেকে নামার পরেও সে আমাকে হুমকি দেয়। হঠাৎই অটো থেকে নেমে জুতো নিয়ে মারতে আসে আমাকে। বাধা দেন কয়েকজন। বেগতিক বুঝে অটো চালিয়ে চলে যান ওই চালক। আমি যাদবপুর থানায় যাচ্ছি অভিযোগ করতে।''   

এই ঘটনা পর পরিবহণ মন্ত্রী মদন মিত্র আমাদের জানিয়েছেন, ""এই ঘটনার নিন্দার কোনও ভাষা নেই। আমি ইতিমধ্যেই পুলিসকে বলেছি, অটোটিকে ট্র্যাক করে চালককে ধরতে। আমিও নিজেও চেষ্ঠা করছি অটোটিকে ধরার। আজ থেকে আবার অটো দৌরাত্ম্য শুরু হল শহরে। কেয়কদিন বন্ধ ছিল। এটা সরকার কোনও ভাবেই মেনে নেবে না। '' ক্লিন্তু শহরে অটোচালকদেরর গুন্ডাগিরি রুখতে রাজ্য পরিবহণ দফতরের কড়া দাওয়াইয়ের নির্দেশ স্বত্বেও কেন রাশ টানা যাচ্ছে না এধরনের ঘটনায়? মদন বাবুর প্রতিক্রিয়া, "" পুজোর জন্য পুলিসের তৎপরতা কয়েকদিন অন্যদিকে ছিল। আবার পুলিসকে সক্রিয় হতে অনুরোধ করেছি। আমি ওই মহিলার সঙ্গে নিজে কথা বলল, চেষ্ঠা করব যাতে দোষী শাস্তি পায়।''  

তারাতলা-যাদবপুর থানা রুটে চলছে অটোটি। এখনও শহরে ঘুরছে অটোটি । মহিলা জানিয়েছেন অটোর  নম্বর- WB 0686776 । অটোটিকে দেখলে খবর জানান পুলিসকে।

 

.