বিগ বি-র “প্রচারের” পরও বিগ ফ্লপ হয়েই থাকতে হল বিগেস্ট দুর্গাপ্রতিমাকে

বিশ্বের সব থেকে বড় দুর্গার হয়ে প্রচার করছেন স্বয়ং অমিতাভ বচ্চন! মানে মোদ্দা কথায় দাঁড়ালো বিগ দুর্গার প্রচার করলেন বিগ বি!

Updated By: Oct 21, 2015, 07:01 PM IST
বিগ বি-র “প্রচারের” পরও বিগ ফ্লপ হয়েই থাকতে হল বিগেস্ট দুর্গাপ্রতিমাকে

ওয়েব ডেস্ক: বিশ্বের সব থেকে বড় দুর্গার হয়ে প্রচার করছেন স্বয়ং অমিতাভ বচ্চন! মানে মোদ্দা কথায় দাঁড়ালো বিগ দুর্গার প্রচার করলেন বিগ বি!

তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে বিগ বি লিখেছিলেন, “বিশ্বের সব থেকে বড় দুর্গা তৈরি হয়েছে সিমেন্ট দিয়ে! আর এমন জিনিস মাথা তুলে দাঁড়িয়ে আছে কলকাতায়”!কলকাতার জামাই যখন এভাবে প্রচার করেছিলেন, তখনও কলকাতার পুলিশ কিংবা পুজোর উদ্যোক্তারা বুঝে উঠতে পারেননি ঠিক কী ঘটতে চলেছে পঞ্চমী, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী কিংবা নবমীর রাতে!

ওই বুঝে উঠতে না পারার খেসারত দিতে হচ্ছে সাধারণ মানুষকে। বিশ্বের সব থেকে বড় দুর্গা দাঁড়িয়ে আছে ঠায়। কিন্তু সকলের আড়ালে। মানুষ যে দেখতেই পেল না। এ আফশোস স্বয়ং বিগ বি-রও নিশ্চয়ই যাচ্ছে না। প্রতি মুহূর্তে ট্যুইট করে যাচ্ছেন, ননস্টপ পুজো উপভোগ করার জন্য। কিন্তু সব থেকে বড় দুর্গার হয়ে যে প্রচার তিনি নিজে ইচ্ছায় করেছিলেন, তা যে এভাবে কোনও কাজে লাগবে না, বুঝতে পারননি হয়তো।

বিগ বি-র প্রচারের পরও তাই বিগ ফ্লপ হয়েই থাকতে হল, সব থেকে বড় দুর্গামুর্তিকে। মানুষ দেখতে না পারলে ফিল্মের মতোই যে সবকিছুই ফ্লপ হয়ে যায়!

.