ঘর সামলাতে হিমসিম রাজ্য নেতারা, রোজ বিক্ষোভ বিজেপি দফতরে

পুরভোটের আগেই অন্তর্কলহে দিশেহারা বিজেপি। কর্মী-সমর্থকদের বিক্ষোভে আজও উত্তাল হয়ে ওঠে কলকাতায় বিজেপির সদর দফতর। ভিতরে যখন সাংবাদিকের মুখোমুখি দলের রাজ্য সভাপতি রাহুল সিনহা, তখনও বাইরে কর্মী-বিক্ষোভ চলেছে সমানতালে। তিনি দফতর ছেড়ে বেরনর সময়ও বিক্ষোভ দেখানো হয়। কর্মীদের অভিযোগ,আনুষ্ঠানিকভাবে বিভিন্ন ওয়ার্ডে যে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছিল, তাদের বাতিল করে দেওয়া হচ্ছে। গোষ্ঠীকোন্দলের কারণেই এই ঘটনা ঘটছে বলে দাবি বিক্ষোভকারীদের।

Updated By: Mar 24, 2015, 07:18 PM IST
ঘর সামলাতে হিমসিম রাজ্য নেতারা, রোজ বিক্ষোভ বিজেপি দফতরে

ওয়েব ডেস্ক: পুরভোটের আগেই অন্তর্কলহে দিশেহারা বিজেপি। কর্মী-সমর্থকদের বিক্ষোভে আজও উত্তাল হয়ে ওঠে কলকাতায় বিজেপির সদর দফতর। ভিতরে যখন সাংবাদিকের মুখোমুখি দলের রাজ্য সভাপতি রাহুল সিনহা, তখনও বাইরে কর্মী-বিক্ষোভ চলেছে সমানতালে। তিনি দফতর ছেড়ে বেরনর সময়ও বিক্ষোভ দেখানো হয়। কর্মীদের অভিযোগ,আনুষ্ঠানিকভাবে বিভিন্ন ওয়ার্ডে যে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছিল, তাদের বাতিল করে দেওয়া হচ্ছে। গোষ্ঠীকোন্দলের কারণেই এই ঘটনা ঘটছে বলে দাবি বিক্ষোভকারীদের।

প্রার্থী বাছাইয়ে খুশি না হয়ে বীরভূমের দায়িত্বে থাকা দলনেতা দুধ কুমার মন্ডল ইস্তফা দিয়েছেন। অভিযোগ ছিল টাকা দিয়ে প্রার্থী বাছাই করছেন রাজ্য সভাপতি। বিজেপি রাজ্য নেতাদের সাফাই দল বাড়ছে তাই এমনটা হচ্ছে। আবার উল্টো দিকে রাজ্যের দায়িত্বে থাকা পর্যবেক্ষক সিদ্ধার্থনাথ সিং দলের সংগঠনের বেহাল দশা নিয়ে ধমক দিয়েছেন রাজ্য নেতাদের। সামনে কলকাতা সহ রাজ্যের ৯২ টি পুরসভায় ভোট। কলকাতায় রূপা গাঙ্গুলীর মনোনয়ন নিয়ে বিপাকে পরেছে দল। এরপর ওয়ার্ডে ওয়ার্ডে প্রার্থী বাছাই নিয়ে ঘরোয়া বিবাদে জড়িয়েছে রাজ্য বিজেপি।

বিরোধীদের সাম্প্রদায়িকতার বিদ্রূপ ও ঘরোয়া কোন্দলে বেশ খানিকটা চাপে রাজ্য বিজেপি। উপায় না পেয়ে হয়ত দিল্লীতে দরবার করবেন রাহুল সিনহারা।

 

.