দুই পাড়ার মধ্যে সংঘর্ষে ফের উত্তপ্ত কসবা

দুই পাড়ার মধ্যে সংঘর্ষে ফের উত্তপ্ত কসবা । গভীর রাতে ধরপাকড়ের নামে চলে পুলিসি তাণ্ডব। অভিযোগ জগন্নাথ ঘোষ লেনের বাসিন্দাদের। পোস্টার সেঁটে সকাল থেকে পুলিসের বিরুদ্ধে বিক্ষোভে সামিল বাসিন্দারা। গ্রেফতার করা হয় মোট ১০ জনকে।

Updated By: Jun 5, 2017, 06:31 PM IST
দুই পাড়ার মধ্যে সংঘর্ষে ফের উত্তপ্ত কসবা

ওয়েব ডেস্ক: দুই পাড়ার মধ্যে সংঘর্ষে ফের উত্তপ্ত কসবা । গভীর রাতে ধরপাকড়ের নামে চলে পুলিসি তাণ্ডব। অভিযোগ জগন্নাথ ঘোষ লেনের বাসিন্দাদের। পোস্টার সেঁটে সকাল থেকে পুলিসের বিরুদ্ধে বিক্ষোভে সামিল বাসিন্দারা। গ্রেফতার করা হয় মোট ১০ জনকে।

পুজো চলছিল। সেখানে বিবাদের সূত্রপাত। এরপরই দুই পাড়ার কয়েকজন যুবকের মধ্যে সংঘর্ষ। রবিবার সন্ধ্যায় উত্তপ্ত হয়ে ওঠে কসবার জগন্নাথ ঘোষ লেন। রাতে পুলিস আসে। অভিযোগ,  এরপরই শুরু হয় তাণ্ডব। নিগ্রহ থেকে বাদ যাননি মহিলারাও।

গ্রাহকদের জন্য নতুন নিয়ম জারি করল স্টেট ব্যাঙ্ক, অবশ্যই জানুন

চিনে নতুন রেকর্ড তৈরি করল আমির খানের ‘দঙ্গল’!

বস্তির মধ্যে ঢুকে রিকশা, সাইকেল, বাসনপত্র ছুঁড়ে ফেলে দেওয়া হয়। রেললাইনের পাথর ও বোতল ছোঁড়া হয় বলে অভিযোগ। পুলিসের বক্তব্য, রবিবার সংঘর্ষের খবর পেয়েই পুলিস ঘটনাস্থলে যায়। উপযুক্ত ব্যবস্থা নেয়। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়। সোমবার সকাল থেকে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। পুলিসের বিরুদ্ধে পোস্টার সেঁটে দিনভর চলে বিক্ষোভ।

.