কোঠারির জাল ডাক্তার অজয় তিওয়ারিকে হেফাজতে নিল সিআইডি

কোঠারির জাল ডাক্তার অজয় তিওয়ারিকে হেফাজতে নিল CID। তাকে সাহায্য করেছে কারা? আপাতত সেই নামগুলিই জানার চেষ্টা করবেন তদন্তকারীরা। কলঙ্কের চিকিত্‍সা? নাকি চিকিত্‍সার কলঙ্ক? মহান পেশায় আর একটি কাদার ছিটে পড়ল শনিবার। শনিবার রাতভর জেরা করা হয় অজয় তিওয়ারিকে। অজয় তিওয়ারি তদন্তকারীদের জানায়, স্নাতকস্তরের পড়াশোনার পর পাইলটের ট্রেনিং নেয় সে।পরে অর্থ ও প্রতিপত্তির লোভে চিকিত্‍সার পেশায় আসার ইচ্ছা হয় তার। BHMS বা হোমিওপ্যাথি নিয়ে পড়াশোনা করে অজয়। ১৯৮৫ সালে হোমিওপ্যাথ কাউন্সিলে রেজিস্ট্রেশন হয় অজয়ের, নম্বর ২১১০৯। কোঠারি কর্তৃপক্ষের দাবি, তাঁর কাছে অসম মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন রয়েছে বলে দাবি করে অজয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, অজয়ের দেওয়া রেজিস্ট্রেশন নম্বরটি আসলে এক মিজোরামের ছেলের। ২০১২ সালের ২৯ সে ডিসেম্বর অসম মেডিক্যাল কাউন্সিলে যাঁর রেজিস্ট্রেশন হয়।

Updated By: Jun 4, 2017, 09:45 PM IST
 কোঠারির জাল ডাক্তার অজয় তিওয়ারিকে হেফাজতে নিল সিআইডি

ওয়েব ডেস্ক: কোঠারির জাল ডাক্তার অজয় তিওয়ারিকে হেফাজতে নিল CID। তাকে সাহায্য করেছে কারা? আপাতত সেই নামগুলিই জানার চেষ্টা করবেন তদন্তকারীরা। কলঙ্কের চিকিত্‍সা? নাকি চিকিত্‍সার কলঙ্ক? মহান পেশায় আর একটি কাদার ছিটে পড়ল শনিবার। শনিবার রাতভর জেরা করা হয় অজয় তিওয়ারিকে। অজয় তিওয়ারি তদন্তকারীদের জানায়, স্নাতকস্তরের পড়াশোনার পর পাইলটের ট্রেনিং নেয় সে।পরে অর্থ ও প্রতিপত্তির লোভে চিকিত্‍সার পেশায় আসার ইচ্ছা হয় তার। BHMS বা হোমিওপ্যাথি নিয়ে পড়াশোনা করে অজয়। ১৯৮৫ সালে হোমিওপ্যাথ কাউন্সিলে রেজিস্ট্রেশন হয় অজয়ের, নম্বর ২১১০৯। কোঠারি কর্তৃপক্ষের দাবি, তাঁর কাছে অসম মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন রয়েছে বলে দাবি করে অজয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, অজয়ের দেওয়া রেজিস্ট্রেশন নম্বরটি আসলে এক মিজোরামের ছেলের। ২০১২ সালের ২৯ সে ডিসেম্বর অসম মেডিক্যাল কাউন্সিলে যাঁর রেজিস্ট্রেশন হয়।

আরও পড়ুন বেহালা বিদ্যাসাগর হাসপাতালের ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রে রোগীকে ভুল রক্ত দেওয়ার অভিযোগ

ধরা পড়ার পরে অজয় তিওয়ারির দাবিও ছিল, সে MBBS নয়, হোমিওপ্যাথ চিকিত্‍সক। যদিও তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, নিজেকে MBBS হিসেবেই প্রচার করেই পসার জমায় অজয়। অজয় তিওয়ারিকে সঙ্গে নিয়ে শনিবার রাতেই মট লেনে তার বাড়িতে তল্লাসি চালায় পুলিস। ২ দশকের ভাঁওতাবাজিকে তাকে কে কে সাহায্য করেছে, তাদের হদিশ পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন  তৃষ্ণার্ত পথচারিদের হাতে হাতে স্কটিশের প্রাক্তনীরা তুলে দিলেন পানীয় জলের বোতল

.