Abduction: খাস কলকাতায় স্কুলের সামনে থেকে পড়ুয়াকে অপহরণ!

 মোবাইলে ধরা পড়ল রোমহর্ষক সেই দৃশ্য। ২ জনকে আটক করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ।  

Updated By: Sep 11, 2023, 06:39 PM IST
Abduction: খাস কলকাতায় স্কুলের সামনে থেকে পড়ুয়াকে অপহরণ!

রণয় তিওয়ারি: খাস কলকাতায় এবার ফিল্মি কায়দায় 'অপহরণ'। কীভাবে? স্কুলের সামনে থেকে পড়ুয়াকে রীতিমতো টেনে হিঁচড়ে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা! মোবাইলে ধরা পড়ল রোমহর্ষক সেই দৃশ্য।

আরও পড়ুন: Justice Abhijit Ganguly: 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন', অঝোরে কাঁদলেন বিচারপতি গাঙ্গুলি!

পুলিস সূত্রে খবর, অপহৃত কিশোরের বাড়ি গড়িয়ার পাটুলিতে। ঢাকুরিয়ায় একটি বেসরকারি ইংরেজি মাধ্য়ম স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র সে। রোজকার মতোই এদিনও স্কুলের এসেছিল ওই পড়ুয়া।  

তারপর? অভিযোগ, তখন স্কুল ছুটি হয়ে গিয়েছে। একে একে বাইরে আসছে পড়ুয়ারা। স্কুলের সামনে থেকে একাদশ শ্রেণির ওই পড়ুয়াকে তুলে নিয়ে চম্পট দেয় ১০ থেকে ১২ জন দুষ্কৃতী! তারা সকলেই মদ্যপ ছিল। শুধু তাই নয়, বাধা দিতে গেলে বেধড়ক মারধর করা হয় অন্য পড়ুয়াদের।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লেক থানার পুলিস। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। আটক করা হয়েছে ২ জনকে।

আরও পড়ুন: WB Recruitment Scam: 'ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান বিশাল কেলেঙ্কারি', নিয়োগ তদন্তে আজ হাইকোর্টে CBI

স্কুলের প্রধানশিক্ষক বলেন,  'ঘটনাটি কী ঘটেছে, আমরা জানি না। স্কুলের মধ্যে কোনও ঘটনা ঘটেনি। স্কুলের বাইরে যে বড় রাস্তা, ওখানে কিছু ঘটেছে। আমরা লোকমুখে শুনেছি'। তিনি জানান,  'যখন শুনতে পেলাম যে আমাদের স্কুলের ইউনিফর্ম পরা বাচ্চা, তা সঙ্গে ঘটনা ঘটেছে। আমরা সঙ্গে সঙ্গে স্কুল থেকে পুলিসকে খবর দিই। পুলিস স্কুলে আসে।আমাদের কাছে যতটুকু তথ্য চাইছিলেন, আমরা দিয়েছি। ঘটনাটি স্কুলের মধ্যেও নয়, স্কুল চলাকালীনও নয়'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.