পর্ণশ্রীকাণ্ডে নয়া মোড়! দুর্ঘটনা নয়, বন্ধ ঘরে আগুন লাগিয়ে আত্মঘাতী মা ও মেয়ে

প্রথমে দুর্ঘটনা মনে হলেও তদন্তে নামে হোমিসাইড। পুলিস জানিয়েছে, ঘরের দরজার  ভেতর থেকে ছিটকিনি দেওয়া ছিল। এ ছাড়াও ঘরের ভিতর থেকে উদ্ধার হয়েছে কেরোসিনের ফাঁকা ড্রাম। 

Updated By: Jul 5, 2020, 06:24 PM IST
পর্ণশ্রীকাণ্ডে নয়া মোড়! দুর্ঘটনা নয়, বন্ধ ঘরে আগুন লাগিয়ে আত্মঘাতী মা ও মেয়ে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনা নয়, আত্মঘাতী হয়েছেন পর্ণশ্রীর মা ও মেয়ে। আর্থিক অনটনের জেরেই এই সিদ্ধান্ত বলে অনুমান পুলিসের। গতকালই পর্ণশ্রীর এই বাড়িতে আগুন লেগে মৃত্যু হয়েছিল শয্যাশায়ী মা ও তাঁর মেয়ের। প্রথমে দুর্ঘটনা মনে হলেও তদন্তে নামে হোমিসাইড। পুলিস জানিয়েছে, ঘরের দরজার  ভেতর থেকে ছিটকিনি দেওয়া ছিল। এ ছাড়াও ঘরের ভিতর থেকে উদ্ধার হয়েছে কেরোসিনের ফাঁকা ড্রাম। 

আরও পড়ুন: 'দুর্নীতির সঙ্গে আপস নয়, পতাকার রং না দেখেই শাস্তি হবে, দিলীপকে একের পর এক প্রশ্নবান পার্থর

পুলিস সূত্রে খবর, আগের মাসেই ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান মহিলার ছেলে।  তারপর থেকেই অবসাদে চলে যায় পরিবার। গোদের ওপর বিষ ফোঁড়া আর্থিক অনটন। আর তার জেরেই এই কাজ করেছেন তাঁরা। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পর অদন্তে উঠে আসছে এমনই সব তথ্য। 

তখন বেলা প্রায় সাড়ে ১২টা। আগুনের লেলিহান শিখায় পুড়ে গিয়েছে প্রায় গোটা বাড়ি। বেহালা পর্ণশ্রীর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। গতকাল বাড়িতে শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলেই মনে করা হয়।  দ্বিজেন মুখোপাধ্যায় রোডের দোতলা বাড়ি থেকে হঠাতই বিস্ফোরণের আওয়াজ শুনে সঙ্গে সঙ্গেই ছুটে আসেন পাড়ার লোকজন। ততক্ষণে আগুন গ্রাস করে নিয়েছে বাড়ির দোতলা। 

আরও পড়ুন: উত্থানের সেই নন্দীগ্রাম! দুর্নীতির অভিযোগে দলের ২০০ জন নেতাকে একসঙ্গে শোকজ করল তৃণমূল

লেলিহান শিখা পৌঁছে যায় একতলাতেও। দরজা ভেঙে একতলার বাসিন্দাদের উদ্ধার করা হয়। কিন্তু ততক্ষণে দোতলায় কার্যত ঝলসে যান বৃদ্ধা সোমা মিত্র ও তাঁর মেয়ে কাকলি। স্থানীয়রা বলছেন বাড়িতে থাকত দুটি পরিবার। দোতলায় মেয়ে ও বোন ছবিরানিকে নিয়ে থাকতেন সোমা মিত্র। আর একতলায় থাকেন ছবিরানির ছেলে হীরক ও তাঁর স্ত্রী মৌসুমী।

.