এবার Regent Park, শহরে ফের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ

উপস্থিত বুদ্ধির জোরে প্রাণে বাঁচল নির্যাতিতা। 

Updated By: Feb 6, 2021, 09:12 PM IST
এবার Regent Park,  শহরে ফের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন:  ব্যবধান মাত্র ২ দিনের। জোড়াবাগানের পর এবার রিজেন্ট পার্ক (Regent Park)। কলকাতায় ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা! ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ওই ব্যক্তি নির্যাতিতার প্রতিবেশী। এলাকায় তীব্র চাঞ্চল্য। 

জানা গিয়েছে, নির্যাতিতার বয়স মাত্র ৭ বছর। রোজকার মতোই এদিন বন্ধুদের সঙ্গে মাঠে খেলছিল সে। তখন প্রতিবেশী সমরেশ পাল লটারির টিকিট দেওয়ার নাম করে ওই নাবালিকা নিজের ঘরে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ। পরিবারের লোকেদের দাবি, ঘরে ভিতরে একরত্তি মেয়েটিকে যৌন নিগ্রহ করে সমরেশ। এরপর প্রথমে চিৎকার, তারপর দৌড়ে পালিয়ে যায় সে। নিজের বাড়িতে ফিরে ঘটনাটি জানায় তাঁর মা-কে। সন্ধ্যায় রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবারের লোকেরা।  অভিযুক্ত সমরেশ পালকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ঘটনাটি জানাজানি হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: জোড়াবাগান-কাণ্ডে অভিযুক্তকে আনা হল আদালতে

উল্লেখ্য়, দিন দুয়েক আগে উত্তর কলকাতার জোড়া বাগানে মামার বাড়ি বেড়াতে এসে ভয়াবহ পরিণতি হয় এক নাবালিকার। সন্ধ্যা থেকে নিখোঁজ থাকার পর প্রতিবেশীর বাড়ির ছাদে তার অর্ধ বিবস্ত্র দেহ উদ্ধার করে পুলিস। ফরেন্সিক পরীক্ষায় জানা যায়,  ওই নাবালিকার উপর কী ভয়ঙ্কর পৈশাচিক নির্যাতন চালিয়েছে অপরাধী! ফরেন্সিক বিশেষজ্ঞরা স্পষ্ট জানান, প্রথমে ওই নাবালিকার উপর যৌন নির্যাতন চালানো হয়। তারপর তাকে শ্বাসরোধ করে খুন (murder) করা হয়। এরপর মৃত্যু নিশ্চিত করতে ফের গলায় আড়াআড়িভাবে ছুরি চালানো হয়। ঘটনায় বাড়ির কেয়ারটেকার রামকুমারকে গ্রেফতার করেছে পুলিস। অপরাধ সে আগেই স্বীকার করেছিল। এদিন ধৃতকে ১৮ ফ্রেরুয়ারি পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত

.