'শ্বশুরের এলাকা'য় কালো পতাকা, জুতো দেখলেন Sovan-Baishaki

শনিবার বিধায়ক শ্বশুরের এলাকা মহেশতলায় রোড শো করেন শোভন।

Updated By: Feb 6, 2021, 07:20 PM IST
'শ্বশুরের এলাকা'য় কালো পতাকা, জুতো দেখলেন Sovan-Baishaki

নিজস্ব প্রতিবেদন: শ্বশুরের বিধানসভা কেন্দ্রে বিক্ষোভের মুখে পড়লেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishaki Banerjee)। শনিবার মহেশতলায় রোড-শো করছিলেন তাঁরা। তখনই রাস্তার পাশে কালো পতাকা, জুতো নিয়ে দাঁড়িয়েছিলেন একদল মানুষ। তৃণমূল পরিকল্পিতভাবে তাঁদের জড়ো করেছিল বলে দাবি বিজেপির। এমনকি বক্স বাজিয়ে বিজেপির রোড-শো পণ্ড করার চেষ্টাও করা হয়েছে বলে অভিযোগ।      

শোভন ও  রত্না একসঙ্গে না থাকলেও আইনিভাবে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়নি। এখনও মহেশতলার বিধায়ক দুলাল দাস তাঁর শ্বশুর। শনিবার বিধায়ক শ্বশুরের এলাকা মহেশতলায় রোড শো করেন শোভন (Sovan Chatterjee)। সঙ্গে ছিলেন তাঁরা বান্ধবী বৈশাখী (Baishaki Banerjee)। ওই রোড-শো চলাকালীন সম্প্রীতি উড়ালপুলের নীচে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে শোভনকে কালো পতাকা দেখান বেশ কয়েকজন পুরুষ ও মহিলা। জুতোও দেখানো হয়। শোভনের বিরুদ্ধে পড়েছে পোস্টারও। এমনকি তৃণমূলের পতাকা হাতে তারস্বরে বক্স বাজিয়ে নাচতে দেখা গিয়েছে একদল যুবককে।   

পরে সভায় নিজের উষ্মা গোপন করেননি শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। বলেছেন, 'যাঁদের সঙ্গে তৃণমূল কংগ্রেস গড়েছিলাম, তাঁদের হাতে কালো পতাকা।' গোটা ঘটনায় স্থানীয় বিধায়ককে কাঠগড়ায় তুলেছেন তিনি। গেরুয়া শিবিরের দাবি, পুরোটাই তৃণমূলের পরিকল্পনা। তবে এনিয়ে প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি।    

আরও পড়ুন- ''পূর্ব মেদিনীপুরের মানুষ এবার রাজ্যের মুখ্যমন্ত্রী ঠিক করবেন, আপনাদের হাতে বড় দায়িত্ব''

.