ঘরোয়া পার্টিতে মহিলার সঙ্গে অশ্লীল ভিডিয়ো, ভাইরালের হুমকিতে ব্ল্যাকমেইল চিকিৎসককে!

ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করা শুরু। হুমকি দিয়ে ভয় দেখিয়ে ওই চিকিৎসকের কাছ থেকে দেড় লক্ষ টাকা হাতিয়েও নেয় অভিযুক্তরা। 

Updated By: Nov 16, 2022, 02:14 PM IST
ঘরোয়া পার্টিতে মহিলার সঙ্গে অশ্লীল ভিডিয়ো, ভাইরালের হুমকিতে ব্ল্যাকমেইল চিকিৎসককে!

নান্টু হাজরা: চিকিৎসকের অশ্লীল ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি! সেই হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার চার। অভিযুক্তদের গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। ধৃতদের আজ তাঁদের বিধান নগর মহকুমা আদালতে তোলা হবে।

পুলিস সূত্রে খবর, গতকাল লেকটাউনের বাসিন্দা এক চিকিৎসক বিধাননগর দক্ষিণ থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, তিনি সল্টলেকের জিডি ব্লকে ৫০ নম্বর বাড়িতে এক পূর্বপরিচিতের সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেই সময় তিনি দেখতে পান, নবীন নামের সেই ব্যক্তির বাড়িতে একজন মহিলাও উপস্থিত আছেন। তিনি ঘরে প্রবেশ করলে নবীন তাঁর আরও ৩ বন্ধুকে ডেকে নেন। ঘরের মধ্যে পার্টি শুরু করেন। সেই পার্টি চলাকালীন ওই চিকিৎসকের সঙ্গে ওই মহিলার কিছু অশ্লীল ভিডিয়ো মোবাইলে রেকর্ড করে অভিযুক্তরা। এরপরই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করা শুরু করে। হুমকি দিয়ে ভয় দেখিয়ে ওই চিকিৎসকের কাছ থেকে দেড় লক্ষ টাকা হাতিয়েও নেয় অভিযুক্তরা। এরপরই ওই ঘর থেকে বেরিয়ে সোজা বিধাননগর দক্ষিণ থানায় এসে ঘটনার কথা জানান।

আরও পড়ুন, Howrah Murder: এক সন্তানের মায়ের সঙ্গে প্রেম-বিয়ে, ১৫ দিন সংসারের পর যুবকের রহস্যমৃত্যু

চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তদন্ত শুরু করে নবীন চক্রবর্তী, বিপ্লব মন্ডল, রবি শেখ ও সুজন মন্ডলকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। পুলিস সূত্রে খবর, এই চক্র এর আগেও বিভিন্ন মানুষের থেকে এইভাবে ভয় দেখিয়ে টাকা লুট করেছে। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। পুলিস তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে সূত্রে খবর। এই চক্রের সঙ্গে ওই মহিলাও যুক্ত কিনা, সেই বিষয়েও তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.