BJP Nabanna Abhiyan: বাঁশপেটা করে পুলিসকর্তার হাত ভাঙা থেকে গাড়িতে আগুন, ধৃত ৪

মারের চোটে হাত ভেঙে যায় অ্য়াসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্য়ায়ের। বড়বাজার থানায় দায়ের হওয়া দুটি এফআইআরের ভিত্তিতে রাতেই তল্লাশি চালায় লালবাজার গোয়েন্দা শাখা।

Updated By: Sep 14, 2022, 11:33 AM IST
BJP Nabanna Abhiyan: বাঁশপেটা করে পুলিসকর্তার হাত ভাঙা থেকে গাড়িতে আগুন, ধৃত ৪
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল ও পিয়ালি মিত্র: মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে পুলিস কর্তার হাত ভেঙে দেওয়া এবং পুলিসের গাড়িতে আগুন লাগানোর ঘটনায় ৪ জনকে গ্রেফতার করল পুলিস। মঙ্গলবার রাতেই বেলেঘাটা, শিয়ালদহ এবং বাইপাস লাগোয়া এলাকা থেকে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করে লালবাজার। দুটি আলাদা অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালায় পুলিস। তল্লাশির সময় রাতেই ৪ জনকে গ্রেফতার করে পুলিস।
 ধৃতদের আজ ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হবে।

ধৃতদের নাম রবিকান্ত সিং (৩৫), অনুপ সিং (২২) সাহিল রায় (২২) ও অভিজিৎ রায় (৪১)। সরকারি কাজে বাধাদান, কর্তব্যরত সরকারি কর্মীকে নিগৃহ, খুনের চেষ্টা সহ একাধিক জামিন অযোগ্য ধারায় লালবাজার গোয়েন্দা শাখার তরফে ধৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বড়বাজার থানায় দায়ের হওয়া দুটি এফআইআরের ভিত্তিতে রাতেই তল্লাশি চালায় লালবাজার গোয়েন্দা শাখা। ধৃতদের মধ্যে প্রথম তিনজনকে পুলিস কর্তার হাত ভেঙে দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়েছে। আর চতুর্থজনকে পুলিস গ্রেফতার করেছে পুলিসের গাড়িতে আগুন লাগানোর ঘটনায়। 

প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। খাস লালবাজারের কাছে পুলিসের উপর হামলা হয়। পুলিসের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পাশাপাশি পুলিসের উপর বাঁশ, লাঠি নিয়েও হামলা করা হয়। হামলার জেরে আক্রান্ত হন কলকাতা পুলিসের অ্য়াসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্য়ায়। পুলিসকে লক্ষ্য করে ইট ছুঁড়ে মারা হয়। ঘুষি মারা হয়। বাঁশপেটা করা হয়। মারের চোটে হাত ভেঙে যায় অ্য়াসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্য়ায়ের।  

আরও পড়ুন, BJP Nabanna Abhiyan: বিজেপির গুন্ডাদের তাণ্ডব দেখল গোটা দেশ, ক্ষমতায় এলে কী করবে এরা! সরব অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.