Kolkata Minor Rape: কলকাতায় ফের নাবালিকাকে ধর্ষণ! সন্তানের জন্ম দিল নির্যাতিতা

গ্রেফতার অভিযুক্ত। ধৃতকে পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। পকসো আইনে মামলা রুজু পুলিসের।

Updated By: Sep 13, 2022, 11:48 PM IST
 Kolkata Minor Rape:  কলকাতায় ফের নাবালিকাকে ধর্ষণ! সন্তানের জন্ম দিল নির্যাতিতা

রণয় তিওয়ারি: শহরে ফের নাবালিকাকে 'ধর্ষণ'। মাত্র ১৪ বছর বয়সেই সন্তানের জন্ম দিল নির্যাতিতা! তাকে উদ্ধার করে হোমে পাঠিয়েছে পুলিস। গ্রেফতার অভিযুক্ত। ধৃতকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। 

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম গোবিন্দ সরকার। বাড়ি, দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। পেশায় সে কলের মিস্ত্রি। নির্যাতিতার বাবার অভিযোগ, ৮-৯ মাস আগে বাড়িতে কলের সারাতে যায় গোবিন্দ। তখন মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে সে। শুধু তাই নয়, ধর্ষণে পর গর্ভবতী হয়ে পড়ে ওই নাবালিকা! সম্প্রতি শহরের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছে সে। এদিকে এই ঘটনার পর বেহালায় থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবারের লোকেরা। অভিযুক্তকে গোবিন্দ সরকারকে গ্রেফতার করে পুলিস। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এদিন আলিপুর কোর্টে তোলা হলে, ধৃতকে পুলিসি হেফাজতে নির্দেশ দেন বিচারপতি!

আরও পড়ুন: Durga Puja 2022: শর্তসাপেক্ষে রাজ্যের পুজো অনুদানে সায়, হাইকোর্টে বড় জয় রাজ্যের

এর আগে, এবছরের গোড়ার দিকে নাবালিকাকে 'ধর্ষণ' (Rape) অভিযোগ উঠেছিল। অভিযুক্ত নির্যাতিতারই বান্ধবীর বাবা! কীভাবে ঘটল এমন ঘটনা?  নির্যাতিতার মায়ের অভিযোগ, ঘটনার দিন বান্ধবীর বাড়িতে ঘুরতে গিয়েছিল তাঁর মেয়ে। সেইসময় বান্ধবীর বাবা নিজের মেয়েকে 'চুরমুর' আনতে পাঠিয়ে দেয়। তারপরই ফাঁকা ঘরে জোর করে মদ্যপান করায় ওই নাবালিকাকে। মদ্যপানের পর ওই নাবালিকা বেঁহুশ হয়ে পড়লে, ফাঁকা ঘরে তাকে ধর্ষণ করে বান্ধবীর বাবা! সঙ্গে যৌন নির্যাতন! কুকর্মের পর পালিয়ে যায় অভিযুক্ত। থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা নাবালিকার মা।  গ্রেফতার করা হয় অভিযুক্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.