স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে উধাও ২৩ লক্ষ টাকা, দিশেহারা গ্রাহক

Updated By: Sep 7, 2015, 07:07 PM IST
স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে উধাও ২৩ লক্ষ টাকা, দিশেহারা গ্রাহক

রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে টাকা রেখে সর্বস্ব খোয়ালেন এক গ্রাহক। তাও আবার স্টেট ব্যাঙ্কে।  দু মাসে শ্রীকান্ত নস্করের অ্যাকাউন্ট থেকে উধাও হয়েছে সাড়ে ২৩ লক্ষ টাকা। টাকা ট্রান্সফার হয়েছে বেনামি অ্যাকাউন্টে। দু মাসে পরপর তিনটি ঘটনায় আতঙ্কিত গড়ফার ওই শাখার গ্রাহকরা। সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত ডেপুটি ম্যানেজারকে।

গড়ফার রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে ২৩ লক্ষ ৭৫ হাজার টাকা রেখেছিলেন শ্রীকান্ত নস্কর। কিন্তু তারপর যা ঘটল চমকে দেওয়ার জন্য যথেষ্ট। গত মে মাসে শেষবার গিয়েছিলেন ব্যাঙ্কে। সেপ্টেম্বরে গিয়ে দেখলেন অ্যাকাউন্টে পড়ে রয়েছে ২০ হাজারের সামান্য কিছু বেশি টাকা। শ্বাশতী, লীনা চক্রবর্তী, বাণী সেনগুপ্ত। এই তিনটি নামেই শেষ দুমাসে ট্রান্সফার হয়েছে টাকা। কিন্তু এই তিনজনকেই চেনেন না শ্রীকান্তবাবু। সব টাকা খুইয়ে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানতে পারেন শুধু তিনিই নন। এই ঘটনার শিকার তাঁর এক আত্মীয়।

সন্দেহ হয় ডেপুটি ম্যানেজার সত্যব্রত সেনগুপ্তর ওপর। ততদিনে অবশ্য সেই অফিসারকে অনত্র সরিয়ে দেওয়া হয়েছে।ক্যামেরার সামনে ব্যাঙ্কের ম্যানেজার কথা বলতে না চাইলেও জানিয়েছেন তদন্ত শেষ। ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে সত্যব্রত সেনগুপ্তকে। কিন্তু নিজের টাকা কবে কীভাবে ফেরত পাবেন তা এখনও জানেন না শ্রীকান্তবাবু।

 

.