এই মিষ্টি খেলে ডায়াবেটিস বাড়বে না বরং নিয়ন্ত্রণে থাকবে

সুগার তো কী হয়েছে। জীবন থেকে বিদায় নেওয়া মিষ্টি আবার আপনি ফিরিয়ে আনতে পারবেন মহানন্দে। নীরার তৈরি মিষ্টিতে রয়েছে সেই জাদু। যা খেলে ডায়াবেটিস বাড়বে না বরং নিয়ন্ত্রণে থাকবে। শুধু মিষ্টি কেন, এসে গেছে আইসক্রিমও।

Updated By: Mar 14, 2017, 08:31 PM IST
এই মিষ্টি খেলে ডায়াবেটিস বাড়বে না বরং নিয়ন্ত্রণে থাকবে

ওয়েব ডেস্ক: সুগার তো কী হয়েছে। জীবন থেকে বিদায় নেওয়া মিষ্টি আবার আপনি ফিরিয়ে আনতে পারবেন মহানন্দে। নীরার তৈরি মিষ্টিতে রয়েছে সেই জাদু। যা খেলে ডায়াবেটিস বাড়বে না বরং নিয়ন্ত্রণে থাকবে। শুধু মিষ্টি কেন, এসে গেছে আইসক্রিমও।

সুগার ধরা পড়া মানেই জীবন থেকে মিষ্টি বিদায়। এমনটাই কমন পারসেপশন। কিন্তু বাজারে নীরা আসার পর থেকে আমূল বদলেছে চিন্তাভাবনার। এককথায় বলা যায় সুগার রোগীদের জীবনচর্যায় ঘটে গেছে নিঃশব্দ বিপ্লব। এখন মন্ডা মিঠাই কাঁড়ি কাঁড়ি খেলেও নো প্রবলেম। কারণ নারকেল মুচির রস থেকে তৈরি হওয়া গুড় ও চিনি ব্যবহার করে তৈরি হচ্ছে নন ডায়াবেটিক মিষ্টি। যা সম্পূর্ণ নিরাপদ। নীরা থেকে তৈরি মিষ্টির তালিকাও বেশ লম্বা।

দেবব্রত বিশ্বাস। নীরা দিয়ে তৈরি মিষ্টি খান নিয়মিত। সুগার বাড়াতো দূরের কথা। বরং কমেছে অনেকটাই। এক্কেবারে ম্যাজিক রেজাল্ট। অ্যান্টি অক্সিডেন্টে সমৃদ্ধ নীরার বহুমুখী প্রতিভা। দাবি, রোগ প্রতিরোধক ক্ষমতাও বাড়ায় হার্বাল এই প্রোডাক্ট। মন্ডা মিঠাই তো আছেই। যাদবপুরে মিলবে নীরার আইসক্রিমও।

.