ধর্মের টানে অভিনয়ে ইতি, এবার সোশ্যাল মিডিয়া থেকে তাঁর ছবি মুছে ফেলার অনুরোধ জায়রার

সোশ্যাল মিডিয়া এবং তাঁর ফ্যানপেজ থেকে সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করলেন জায়রা ওয়াসিম।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 22, 2020, 09:24 PM IST
ধর্মের টানে অভিনয়ে ইতি, এবার সোশ্যাল মিডিয়া থেকে তাঁর ছবি মুছে ফেলার অনুরোধ জায়রার

নিজস্ব প্রতিবেদন : 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিতেই শেষবার দেখা যায় তাঁকে। এরপর অভিনয় কাজ তাঁর ধর্মবিশ্বাসে আঘাত করছে জানিয়ে বিনোদন জগত থেকে চিরবিদায় নিয়েছিলেন জায়রা ওয়াসিম। এবার সোশ্যাল মিডিয়া এবং তাঁর ফ্যানপেজ থেকে সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করলেন জায়রা ওয়াসিম।

জায়রা তাঁর ইনস্টাগ্রামে মার্কিন রাজনীতিবিদ বার্নি স্যান্ডার্সের একটি মিম পোস্ট করেছেন। যে মিমে লেখা রয়েছে, "প্রিয় অনুরাগীরা, আমি আপনাদের আবারও আমার বার্তাটি পড়তে বলছি।" জায়রা নিজে তাঁর বার্তায় লিখেছেন, ''হ্যালো সবাই !! আপনারা আমার জন্য যে ধ্রুব ভালবাসা প্রদর্শন করেছেন তার জন্য আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আপনারা আমার ভালবাসা এবং শক্তির উৎস। সব সময় আমার পাশে থাকার জন্যধন্যবাদ। আমার প্রতি আপনাদের এই ভালবাসা দেখেই আজ একটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন''।

আরও পড়ুন-ধর্মের টানে বিনোদন দুনিয়া ছেড়েছেন, এবার গুজরাতের মৌলানাকে বিয়ের পর প্রথম ছবি পোস্ট করলেন সানা খান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

আরও পড়ুন-মন্দিরে আরতির সময় চুম্বন, লভ জিহাদ প্রচারের অভিযোগে #BoycottNetflix-এর ডাক

গতবছর 'স্কাই ইজ পিঙ্ক' মুক্তির ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্টে জায়রা ওয়াসিম লেখেন, "আমার কাজ, আমার পরিচিতি নিয়ে আমি খুশি নই। অনেকদিন ধরে আমার মনে হচ্ছে অন্য কেউ হওয়ার জন্যই আমি পরিশ্রম করছি। যখনই আমি বুঝতে শিখেছি কিসের জন্য আমি সময় দিচ্ছি, পরিশ্রম করছি, তখনই আমি বুঝেছি এখানে আমাকে মানালেও আমি এর জন্য উপযুক্ত নই। এই জগৎ আমাকে অনেক ভালবাসা, সমর্থন দিয়েছে। কিন্তু পাশাপাশি এর জন্য আমি আমার বিশ্বাস থেকে সরে গিয়েছি। আমার কাজের সঙ্গে আমার ধর্মবিশ্বাসের সংঘাত হচ্ছে।" জায়রার মতে, তিনি যতই নিজেকে বোঝান যা তিনি করছেন সব ঠিক ততই তাঁর জীবন থেকে 'আর্শীবাদ' হারিয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানিয়ে তিনি বলেন, "নতুন ভাবে সবকিছু শুরু করার জন্য এ ছাড়া আর কিছু করার নেই আমার।"

.