‘আমি না থাকলে কঙ্গনাকে কে মহেশ ভাটের কাছে পাঠাত?’ প্রশ্ন পাঞ্চলির

Updated By: Sep 15, 2017, 01:18 PM IST
‘আমি না থাকলে কঙ্গনাকে কে মহেশ ভাটের কাছে পাঠাত?’ প্রশ্ন পাঞ্চলির

ওয়েব ডেস্ক : কঙ্গনা রানাওয়াতকে নিয়ে মুখ এবার মুখ খুললেন আদিত্য পাঞ্চলি। তাও আবার বলিউডে স্বজনপোষণ নিয়ে। স্পটবয়-এর এক সাক্ষাতকারে আদিত্য বলেন, বলিউডে স্বজনপোষণ হয় বলে কঙ্গনা যেভাবে বার বার দাবি করছেন, তা অহেতুক। স্বজনপোষণ নিয়ে ওঁর বলার অধিকার নেই। ‘আমি যদি না থাকতাম সেদিন, তাহলে কে ওকে মহেশ ভাটের কাছে পাঠাত?’ কঙ্গনা কি কয়েক কিলোমিটার পার করে মহেশ ভাটের কাছে যেতে পারতেন বলেও প্রশ্ন তোলেন আদিত্য।

প্রসঙ্গত কফি উইথ করণ-এ বলিউডে স্বজনপোষণ নিয়ে সরব হন কঙ্গনা রানাওয়াত। আর তারপর থেকেই বলিউড ‘কুইনের’ মন্তব্য নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। আর কঙ্গনার ওই মন্তব্যের বিরুদ্ধে পাল্টা মন্তব্য করলেন আদিত্য। তিনি বলেন, গ্যাংস্টার মুক্তি পাওয়ার আগে পর্যন্ত কঙ্গনার সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ভাল ছিল। কিন্তু, গ্যাংস্টার মুক্তি পাওয়ার পর থেকে পরিবর্তন হতে শুরু করে কঙ্গনার।

পাশাপাশি কঙ্গনা যে দাবি করেছেন, তিনি যখন আদিত্যর সম্পর্কে ছিলেন, তখন জারিনা ওয়াহাবের কাছে গিয়েছিলেন। আদিত্য তাঁর বাবার মত হয়েও কীভাবে কঙ্গনার ওপর ‘অত্যাচার’ করেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা। আর এখানেই চটেছেন আদিত্য। তিনি বলেন, কঙ্গনার সঙ্গে যখন সম্পর্কে জড়ান, তখন তিনি ৩৮-এর ছিলেন। এখন তিনি ৫৩-র। তাই কঙ্গনার বাবার বয়সী তিনি কীভাবে হন বলেও প্রশ্ন তোলেন আদিত্য।

এসবের পাশাপাশি কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্য স্ত্রী জরিনার কাছে ক্ষমা চেয়েছেন। জরিনা না থাকলে তাঁর পরিবার এভাবে একসঙ্গে থাকত না বলেও মন্তব্য করেন আদিত্য পাঞ্চলি।

.