মানসিক অবসাদে ভূগতেন একসময়, এখন এই পাঁচজনই বিশ্বসেরা

নিজেরা ভূগেছেন মারাত্মক মানসিক অবসাদে। আর তারপর সেটাকে কাটিয়ে উঠে জয় করেছেন গোটা বিশ্বকে। এমন ৫ জন মানুষকে তুলে ধরা হল আপনাদের সামনে। বেঁচে থাকাটাই ভুলে যেতে বসেছিলেন যাঁরা, তাঁরাই হয়ে উঠেছেন বেঁচে থাকার জন্য, বড় হওয়ার জন্য সারা পৃথিবীর মানুষের প্রেরণা। এমন পাঁচজন মানুষের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই।

Updated By: Nov 4, 2015, 09:55 PM IST
মানসিক অবসাদে ভূগতেন একসময়, এখন এই পাঁচজনই বিশ্বসেরা

ওয়েব ডেস্ক: নিজেরা ভূগেছেন মারাত্মক মানসিক অবসাদে। আর তারপর সেটাকে কাটিয়ে উঠে জয় করেছেন গোটা বিশ্বকে। এমন ৫ জন মানুষকে তুলে ধরা হল আপনাদের সামনে। বেঁচে থাকাটাই ভুলে যেতে বসেছিলেন যাঁরা, তাঁরাই হয়ে উঠেছেন বেঁচে থাকার জন্য, বড় হওয়ার জন্য সারা পৃথিবীর মানুষের প্রেরণা। এমন পাঁচজন মানুষের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই।

১) ব্র্যাড পিট – জুলিয়া রবার্টসের মতো সুন্দরীকেও মানুষ ভুলে গিয়েছে, তাঁর সৌন্দর্যে। অ্যাঞ্জেলিনো জোলি। আর সেই জোলি যাঁর প্রেমে হাবুডুবু খায়, যাঁর সঙ্গে সংসার পাতলেন, সেই ব্র্যাড পিট কতটা ম্যানলি বলে দেওয়ার দরকার হয়! ব্র্যাড পিট-ও একসময় ভূগেছিলেন খুব মানসিক অবসাদে। পরে সেটা কাটিয়ে ওঠার পর হলিউডে রাজ করেছেন অবশ্যই।

 

২) অ্যাঞ্জেলিনো জোলি – ব্র্যাড পিটের স্ত্রী, একজন নারীর পরিচয় এমনটাই তো হওয়া স্বাভাবিক। কিন্তু অ্যাঞ্জেলিনো জোলি যে অনন্যা। নিজের সৌন্দর্যে, অভিনয়ে গোটা পৃথিবীর পুরুষের মন জয় করে নিয়েছেন তিনি। অথচ, মানসিক অবসাদের দিনগুলো যে কাটিয়ে উঠতে পারবেন, ভাবেননি এক সময়।

৩) জিম ক্যারি – হলিউডের দুর্দান্ত অভিনেতা। কত মানুষের মন জয় করেছেন শুধু নিজের অভিনয় প্রতিভা দিয়ে। কোনও কোনও সময় তো পর্দায় দেখাও দেননি। শুধু গলার জাদুতেই মুগ্ধ করেছেন হাজারো মানুষকে।

৪) জে কে রাউলিং – গোটা পৃথিবী তাঁর হ্যারি পটার সিরিজে মুগ্ধ হয়েছেন। আট থেকে আশি, সবাই গোগ্রাসে গিলেছে তাঁর হ্যারি পটার। অথচ, একটা সময় বেঁচে থাকার ইচ্ছেটাও হারিয়ে ফেলেছিলেন মানসিক অবসাদে ভূগে।

৫) লেডি গাগা – একসময় ভূগতেন মারাত্মক মানসিক অবসাদে। সেখান থেকে নিজেই উঠে দাঁড়ালেন। আর তারপর হয়ে উঠলেন পপ দুনিয়ার সাম্রাজ্ঞী। তাঁকে দেখে, তাঁর গান শুনে নতুন করে বাঁচতে শিখল দুনিয়া।হতাশায় ভূগতেন আগে

 

 

.