একাকীত্বে ভুগছেন সলমন?

শেষপর্যন্ত বিয়েটা আর করা হয়নি সলমনের। তবে সেকারণে কি সলমন কোনওভাবে একাকীত্বে ভুগছেন?  সম্প্রতি, সোশ্যাল সাইটে নিজেকে 'মিস্টার লোনলি' লিখে একটি ভিডিও পোস্ট করেছেন সলমন।

Updated By: Mar 24, 2018, 03:07 PM IST
একাকীত্বে ভুগছেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: বয়স ৫২। এই মুহূর্তে বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর' তিনি। কোটি কোটি যুবতী তাঁর জন্য পাগল।  ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, বহুবার বলিউডের বহু নায়িকার সঙ্গেই নাম জুড়েছে সলমন খানের। সম্পর্ক তৈরি হয়েছে, আবার ভেঙেছেও। তবে শেষপর্যন্ত বিয়েটা আর করা হয়নি সলমনের। তবে সেকারণে কি সলমন কোনওভাবে একাকীত্বে ভুগছেন?  সম্প্রতি, সোশ্যাল সাইটে নিজেকে 'মিস্টার লোনলি' লিখে একটি ভিডিও পোস্ট করেছেন সলমন।

ভিডিওতে খালি গায়ে সলমনকে একটি 'মিস্টার লোনলি' গানের সঙ্গে স্টেজ পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। সলমন যখন পারফর্ম করছেন তখন পাশ থেকে ভেসে আসছে অগণিত মহিলা ভক্তের চিৎকার। তাতেই বোঝা যাচ্ছে সলমনকে নিয়ে মেয়েদের মধ্যে কতটা উন্মাদনা রয়েছে। একসময় সলমনের এই শার্টলেস পারফরম্যান্স বহু মেয়েদের মনে ঝড় তুলেছিল।

গানটিতে 'সলমন' নিজেকে মিস্টার লোনলি বললেও, আদপে কিন্তু তিনি এক্কেবারেই তেমনটা নন। বেশ খোশ মেজাজেই রয়েছেন বলিউডের  'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। প্রসঙ্গত, কিছুদিন আগে বিয়ে নিয়ে সলমন বলেছিলেন, ''বিয়েটা সত্যিই একটা কঠিন জিনিস। একজনের সঙ্গে বিয়ে করতে হলে লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা খরচ করতে হয়। যেটা খরচ করার ক্ষমতা আমার নেই।'' সলমন স্পষ্ট করে দেন বিয়ে করার কোনও ইচ্ছাই তাঁর নেই।

.