মাত্র ১ দিনেই রানির 'হিচকি'-র বক্স অফিস কালেকশন কত জানেন?

রানি অবশ্য বলেছেন, যদি দর্শকরা তাঁকে আর পছন্দ না করেন, তাহলে তিনি অভিনয় ছেড়ে শুধু সংসার জীবনেই মন দেবেন। তবে 'হিচকি'র বক্স অফিস কালেকশন বা সিনেমাটি নিয়ে দর্শকদের মতামত তো তেমনটা বলছে না।

Updated By: Mar 24, 2018, 02:32 PM IST
মাত্র ১ দিনেই রানির 'হিচকি'-র বক্স অফিস কালেকশন কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: ৪ বছর পর 'হিচকি' দিয়ে বলিউডে ফিরছেন রানি মুখোপাধ্যায়। রানির কামব্যাক নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ বেশ ভালোই রয়েছে। যদিও রানি অবশ্য বলেছেন, যদি দর্শকরা তাঁকে আর পছন্দ না করেন, তাহলে তিনি অভিনয় ছেড়ে শুধু সংসার জীবনেই মন দেবেন। তবে 'হিচকি'র বক্স অফিস কালেকশন বা সিনেমাটি নিয়ে দর্শকদের মতামত তো তেমনটা বলছে না।

শুক্রবার ২৩ মার্চ সারা দেশে মোট ৯৬১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রানির 'হিচকি'। 'হিচকি' অসাধারণ একটা ছবি, তেমনটা কেউ না বললেও রানির 'হিচকি'তে বেশ খুশি দর্শকরা। প্রথম দিনে 'হিচকি'র বক্স অফিস কালেকশন ৩.৫০ কোটি টাকা। শুক্রবার প্রথমদিকে 'হিচকি'র বক্স অফিস কালেকশন ছিল ৩.৩৫ কোটি, পরে সেটা গিয়ে দাঁড়ায় ৩.৫০ কোটিতে। বিখ্যাত ফিল্ম সমালোচক তরণ আদর্শ 'হিচকি'র প্রশংসা করে এটিকে 'পাওয়ারফুল' বলে মন্তব্য করেছেন, এবং 'হিচকি'কে ৫-এর মধ্যে সাড়ে ৩ দিয়েছেন।

রানির 'হিচকি' দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরাও। দেখুন তাঁরা ঠিক কী বলছেন...

'হিচকি'তে 'টরেট সিন্ড্রোম' নামে এক নার্ভের সমস্যার কথা তুলে ধরা হয়েছে। দেখানো হয়েছে। কীভাবে এই সমস্যাকে জয় করে তাঁর শিক্ষিকা হওয়ার লক্ষ্যে অবিচল থাকেন নয়না মাথুর (রানি মুখার্জি)। তুলে ধরা হয়েছে একজন ভালো শিক্ষক কীভাবে ছাত্র-ছাত্রীদের জীবনকে বদলে দিতে পারে। আর এই বিষয়টিই দর্শকদের মনে সবথেকে বেশি দাগ কেটেছে।

এদিকে 'বেওয়াফা বিউটি' নামে এক আইটেম নম্বরের মাধ্যে ফের বলিউডে ফিরেছেন ৯-এর দশকের 'রঙ্গিলা' গার্ল উর্মিলা মাতন্ডকরও।

আরও পড়ুন- রানিকে দেখে কি 'হিচকি' উঠল? দেখে নিন ফিল্ম রিভিউ

আরও পড়ুন- বলিউডে ফিরলেন 'রঙ্গিলা'

 

.