নতুনদের দাপটে বলিউড থেকে সরে গিয়েছিলেন সরোজ খান, মাস্টারজির জন্য এগিয়ে আসেন সলমন

ওই সময় তাঁর জন্য হাজির হন সলমন খান। জীবিত থাকাকালীন একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান সরোজ খান।

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 3, 2020, 01:04 PM IST
নতুনদের দাপটে বলিউড থেকে সরে গিয়েছিলেন সরোজ খান, মাস্টারজির জন্য এগিয়ে আসেন সলমন
সরোজ খানের সঙ্গে সলমন খান

নিজস্ব প্রতিবেদন : প্রভুদেবা, রেমো ডিসুজা বা শমক দাবর কিংবা টেরেন্স। বলিউডে একের পর এক জনপ্রিয় কোরিওগ্রাফারদের দাপটে এক সময় যেন বেশ কিছুটা কোনঠাসা হয়ে পড়েন সরোজ খান। ওই সময় তাঁর জন্য হাজির হন সলমন খান। জীবিত থাকাকালীন একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান সরোজ খান।

আরও পড়ুন : লকডাউনে ছিলেন একসঙ্গে, সুশান্তের ফ্ল্যাটে বসেই ভিডিয়ো শ্যুট রিয়ার

তিনি জানান, এক সময় বলিউডে তাঁর প্রায় কোনও কাজই ছিল না। তাই অভিনেত্রীদের হিন্দুস্থানি ঘরানার নাচের তালিম দেওয়ার কাজ শুরু করেছেন। সলমন জিজ্ঞাসা করায়, বলিউড ভাইজানকে এমন কথাই জানিয়েছিলেন সরোজ খান। বলিউডের মাস্টারজীর কথা শোনা মাত্রই সলমন স্পষ্ট জানিয়ে দেন, এবার থেকে সরোজজি যেন তাঁর সঙ্গেই কাজ করেন। সলমন এক কথার মানুষ। তাই তাঁর সিনেমার কোরিগ্রাফির জন্য সরোজজিকে আমন্ত্রণ জানান।

আরও পড়ুন : সড়ক টু : আঘাত করা হয়েছে হিন্দু ভাবাবেগে, অভিযোগ দায়ের মহেশ, আলিয়াদের বিরুদ্ধে

এরপর ঠাগস অফ হিন্দোস্তানে ক্যাটরিনা কাইফের জন্য আমন্ত্রণ জানানো হয় সরোজ খানকে। যদিও ক্যাটরিনার নাচের তালিম দেখে তিনি ওই ছবি থেকে সরে যান। তিনিই ওই ছবির জন্য অর্থাত ক্যাটরিনার জন্য প্রভুদেবাকে দিয়ে কোরিওগ্রাফ করানোর কথা জানান। এরপর কলঙ্ক-এ ফের মাধুরী দিক্ষীতের জন্য কোরিওগ্রাফি করেন সরোজ খান।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, মাধুরী দিক্ষীতের সঙ্গে বি টাউনে একের পর এক কাজ করেন সরোজ খান। সম্প্রতি মাধুরীর প্রশংসাও শোনা যায় তাঁর মুখে। তিনি জানান, মাধুরীর মধ্যে নাচের জন্য যে আবেগ দেখেছেন, তা বর্তমানে কোনও অভিনেত্রীর মধ্যে তিনি খুঁজে পান না।

.