সড়ক টু : আঘাত করা হয়েছে হিন্দু ভাবাবেগে, অভিযোগ দায়ের মহেশ, আলিয়াদের বিরুদ্ধে

ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ, ১২০-র বি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 3, 2020, 11:06 AM IST
সড়ক টু : আঘাত করা হয়েছে হিন্দু ভাবাবেগে, অভিযোগ দায়ের মহেশ, আলিয়াদের বিরুদ্ধে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​হিন্দু ভাবাবেগে করা হয়েছে আঘাত। 'সড়ক টু' দিয়ে হিন্দু আবেগে আঘাত করার অভিযোগেই এবার ফাঁপরে মহেশ ভাট। বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ, ১২০-র বি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন  : অমিতাভ থেকে অক্ষয়,সরোজ খানের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

সড়ক টু-এর পোস্টার প্রকাশ্যে আসার পরই মহেশ ভাট এবং মুকেশ ভাটের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর। তবে বাদ পড়েননি আলিয়া ভাটও। তাঁর বিরুদ্ধেও দায়ের করা হয়েছে অভিযোগ।

আরও পড়ুন  : মানুষের মাঝেই মিশে থাকতেন, ভাইরাল সুশান্তের পুরনো ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রিপোর্টে প্রকাশ, সিকন্দরপুরের বাসিন্দা আচার্য চন্দ্র কিশোর পরাশর ওই অভিযোগ দায়ের করেন মহেশ ভাটদের বিরুদ্ধে। সড়ক টু-এর পোস্টারে কৈলাশ মানস সরোবরের যে ছবি দেওয়া হয়েছে, তার বিরুদ্ধেই দায়ের করা হয়েছে অভিযোগ। ফলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর থেকে ভাট ক্যাম্পের বিরুদ্ধে যে স্বজনপোষণের অভিযোগ উঠছিল, হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে তা আরও বেশি জোরদার হল বলে মনে করেছেন বি টাউনের একাধিক সেলেব।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাটের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন বলিউডের একাংশ। কঙ্গনা রানাউত থেকে শেখর সুমন-রা একের পর এক করে বি টাউনের স্বজনপোষণের বিরুদ্ধে সরব হতে শুরু করেছেন। এমনকী, মহেশ ভাটের অঙ্গুলিহেলনেই সুশান্তকে নিয়ে মনোবিদ কেশরী চাবড়ার কাছে যান রিয়া। করা হয় এমন অভিযোগও। জেনেবুঝেই সুশান্তকে মানসিক রোগীতে পরিণত করা হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী পায়েল রোহতগিও।

.