যখন ভক্তকে চড় মেরেছিলেন প্রিয়াঙ্কা

মার্কিন মুলুক কাঁপিয়ে দেশে ফিরে প্রিয়াঙ্কা চোপড়া এখন ব্যস্ত প্রকাশ ঝাঁ-এর সিনেমা 'জয় গঙ্গাজল'-এর প্রচারের কাজে। সিনেমায় এক কঠিন স্বভাবের নারী চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। তাই এখন ছবির চরিত্রের সঙ্গে তালেতাল মিলিয়ে মহিলাদের কঠিন হওয়ার কথা বারবার বলছেন। এমন এক কথা বলতে গিয়ে ৩৩ বছরের এই অভিনেত্রী বলেন, ''আনজানা আনজানি সিনেমার শ্যুটিংয়ের সময় এক ভক্তকে তিনি চড় মেরেছিলেন। কারণ সেই ভক্ত ছবি তোলার নাম করে আমার খুব কাছে গিয়ে অসভ্যতা করেছিলেন।'' সঙ্গে পর্দার মেরি কম বলেছেন, কেউ অসভ্যতা করলেই আমি তাকে চড় মারি।' প্রকাশ ঝাঁ-এর সিনেমা 'জয় গঙ্গাজল'-এ প্রিয়াঙ্কা পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আগামী বছর ৪ মার্চ রিলিজ করবে 'জয় গঙ্গাজল'।

Updated By: Dec 23, 2015, 04:13 PM IST
যখন ভক্তকে চড় মেরেছিলেন প্রিয়াঙ্কা

ওয়েব ডেস্ক: মার্কিন মুলুক কাঁপিয়ে দেশে ফিরে প্রিয়াঙ্কা চোপড়া এখন ব্যস্ত প্রকাশ ঝাঁ-এর সিনেমা 'জয় গঙ্গাজল'-এর প্রচারের কাজে। সিনেমায় এক কঠিন স্বভাবের পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। তাই এখন ছবির চরিত্রের সঙ্গে তালেতাল মিলিয়ে মহিলাদের কঠিন হওয়ার কথা বারবার বলছেন।

এমন এক কথা বলতে গিয়ে ৩৩ বছরের এই অভিনেত্রী বলেন, '''আনজানা আনজানি' সিনেমার শ্যুটিংয়ের সময় এক ভক্তকে তিনি চড় মেরেছিলেন। কারণ সেই ভক্ত ছবি তোলার নাম করে আমার খুব কাছে গিয়ে অসভ্যতা করেছিলেন।'' সঙ্গে পর্দার মেরি কম বলেছেন, কেউ অসভ্যতা করলেই আমি তাকে চড় মারি।' প্রকাশ ঝাঁ-এর সিনেমা 'জয় গঙ্গাজল'-এ প্রিয়াঙ্কা পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আগামী বছর ৪ মার্চ রিলিজ করবে 'জয় গঙ্গাজল'।

.