Pregnancy গ্ল্যামারাস নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটে গিয়ে জ্ঞান হারিয়েছিলাম : Kareena

হবু মায়েদের জন্য একাধিক পরামর্শও দিয়েছেন করিনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2021, 04:51 PM IST
Pregnancy গ্ল্যামারাস নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটে গিয়ে জ্ঞান হারিয়েছিলাম : Kareena

নিজস্ব প্রতিবেদন : বলিউডের 'সুপারস্টার' তিনি, আবার ব্যক্তিগত জীবনে দুই সন্তানের মা। দুই দায়িত্বই সমান ভাবে পালন করছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি প্রকাশিত হয়েছে করিনার লেখা 'প্রেগনেন্সি বাইবেল'। যে বইতে দুই সন্তানের মা হওয়ার অভিজ্ঞতা লিখেছেন বেবো। তুলে ধরেছেন মাতৃত্বের বিভিন্ন অনুভূতি। আবার হবু মায়েদের জন্য একাধিক পরামর্শও দিয়েছেন করিনা (Kareena Kapoor Khan)। 

তৈমুর ও জেহ, দুই সন্তানের সময়ই অন্তঃসত্ত্বা অবস্থাতে নিয়মিত কাজ করে গিয়েছেন। ফিট থাকতে করেছেন শরীরচর্চা। তারপরেও একটি ফটোশ্যুটে গিয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন বেবো। সেকথাই সামনে এনেছেন সদ্য প্রকাশিত 'প্রেগনেন্সি বাইবেল'-এ। করিনা লিখেছেন, (Kareena Kapoor Khan) ''লোকজন মনে করেন তারকাদের গর্ভাবস্থার সময়টা হয়ত অন্যরকম হয়, ভীষণই গ্ল্যামারাস। হয়ত আমিও যখন বাইরে বের হতাম, এটাকে সেভাবেই তুলে ধরার চেষ্টা করেছি। বিশ্বাস করুন, আদপে আমি এক্কেবারেই গ্ল্যামারাস অনুভব করিনি, এর কেইবা অন্তঃসত্ত্বা অবস্থায় এমনটা অনুভব করে!''

আরও পড়ুন-'থ্রি ইডিয়টস' থেকে 'তামাশা', Anushka-র ফিরিয়ে দেওয়া এই ছবিগুলি বক্স অফিসে সুপার হিট

করিনা (Kareena Kapoor Khan)  আরও লিখেছেন, ''অন্তঃসত্ত্বা অবস্থায় আমার ওজন অনেকটা বেড়েছিল। শরীরে একাধিক দাগ হয়ে গিয়েছে। প্রতিদিন বিকেল ৫টা বাজলেই ভীষণ ঘুম পেত। এবার বিষয়টা নিজের সঙ্গে মেলাতে পারছেন তো? এই বইতে আমি সমস্ত সত্যি তুলে ধরছি। এই সময়টা আমি খাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। ফটোশ্যুটের সময় অজ্ঞান হয়ে পড়ে যাই। আশা করি, এই বই পড়ে আপনাদের মুখে হাসি ফুটবে। নিজেকে একটু সান্ত্বনা দিতেও পারবেন।''  

প্রসঙ্গত, ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন করিনা (Kareena Kapoor Khan)  । ২০১৬ সালে সইফ-করিনার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান তৈমুর। এরপর ২০২১-এ ফের দ্বিতীয় সন্তান জেহ-র মা হয়েছেন বেবো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.