ক্যামেরার সামনে কেঁদে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন, দেখুন ভিডিয়ো

সেই ভিডিয়ো বর্তমানে ভাইরাল হতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 22, 2020, 05:25 PM IST
ক্যামেরার সামনে কেঁদে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন, দেখুন ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে একটি স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হয়ে প্রায় প্রকাশ্যেই কেঁদে ফেলেন ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য রাইয়ের সেই ভিডিয়ো এবার ভাইরাল হতে শুরু করছে বিভিন্ন সোশ্যাল সাইটে।

আরও পড়ুন : প্রতিবাদ করলে কী হয়! কঙ্গনার পাশে দাঁড়িয়ে বলিউডের বিরুদ্ধে তোপ দাগলেন কোয়েনা মিত্র

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য যখন হাসপাতালে ভর্তি, ঠিক সেই সময় রাইয়ে বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। যার মধ্যে অন্যতম একটি স্বেচ্ছাসেবী সংস্থার  অনুষ্ঠানে রাইয়ের হাজিরা। যেখানে পাপারাতজির সামনে হাজির হয়ে এক সময় ঝরঝর করে কেঁদে ফেলেন ঐশ্বর্য।

 

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হন ঐশ্বর্য। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি। বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই। ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখের একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। ক্যামেরার ফ্ল্যাশ দেখে রীতিমতো রেগে যান ঐশ্বর্য। শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পরপর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাতজি না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বর্য। পাশাপাশি পাপারাতজির সঙ্গে চেঁচিয়ে কথা বলতে গিয়ে কার্যত কেঁদে ফেলেন বচ্চন বাড়ির বউমা।

আরও পড়ুন : লকডাউনে বন্ধ শ্যুটিং, রোজগার না থাকায় রাখি তৈরি করে বিক্রি করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী

এদিকে  সম্প্রতি কোভিড ১৯-এ আক্রান্ত হন অমিতাভ বচ্চনরা। অমিতাভের পাশাপাশি ঐশ্বর্য, অভিষেক এবং আরাধ্যাও আক্রান্ত হন কোভিডে। ওই ঘটনার পর কার্যত হুলুস্থূল পড়ে যায় বি টাউনে। প্রথমে বাড়িতে থেকে কোভিডের চিকিতসা করালেও শেষ পর্যন্ত শ্বাসকষ্ট বাড়ায় হাসপাতালে ভর্তি করা হয় রাইকে। ঐশ্বর্যর পাশাপাশি আরাধ্যাকেও ভর্তি করা হয় নানাবতী হাসপাতালে।

.