Singer KK Dies: KK-র প্রয়ানে শোক প্রকাশ মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র, টুইট করে জানালেন সমবেদনা

কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Updated By: Jun 1, 2022, 10:09 AM IST
Singer KK Dies: KK-র প্রয়ানে শোক প্রকাশ মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র, টুইট করে জানালেন সমবেদনা

নিজস্ব প্রতিবেদন: সঙ্গীতশিল্পী KK-র প্রয়ানে শোক প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে টুইট করে শোক প্রকাশ করেন তিনি। 

টুইটে তিনি লেখেন, "বলিউড প্লেব্যাক গায়ক কেকে-র আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমার সহকর্মীরা গতকাল রাত থেকেই জরুরি সমস্ত কাজে, তার পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা করছেন। আমার গভীর সমবেদনা।"

 

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কেকে। জানা গেছে, অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।  

আরও পড়ুন: Singer KK Dies: একই মঞ্চে শিল্পী শুভলক্ষ্মী, কী জানালেন KK-র শেষ অনুষ্ঠান প্রসঙ্গে

কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রী লিখেছেন "সঙ্গীতশিল্পী কেকে-র অকালপ্রয়াণে আমি গভীর ভাবে শোকাহত। তাঁর গান প্রতিটি বয়সের মানুষকে কার্যত একটা সুতোয় বেঁধে রেখেছিল।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.