শাশুড়ি-বউমার সম্পর্ক কেমন, ছবি শেয়ার করে জানালেন রাজ চক্রবর্তী

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন রাজ চক্রবর্তী 

Updated By: Aug 26, 2019, 02:57 PM IST
শাশুড়ি-বউমার সম্পর্ক কেমন, ছবি শেয়ার করে জানালেন রাজ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি 'পরিণীতা'। পরিচালক রাজ চক্রবর্তীর এই সিনেমায় প্রিন্টেড ফ্রক, মাথায় বেনী বেঁধে একেবারে অন্যরকম লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর এক্কেবারে অন্যরকম লুকে এই সিনেমায় দেখা যাবে শুভশ্রীকে। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রাজ-ঘরণী।

আরও পড়ুন : সরকার ভিসা দিলে মিকাকে কে আটকায় পাকিস্তানে যেতে, প্রশ্ন শিল্পার
'পরিণীতা' মুক্তির আগে ইতিমধ্যেই সিনেমার প্রমোশন নিয়ে ব্যস্ত টলিউডের এই প্রথম সারির নায়িকা। 'পরিণীতা'-র প্রমোশনের পাশাপাশি এবার নতুন বউ-এর সাজে দেখা গেল শুভশ্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেন নায়িকা নিজে। যেখানে তাঁকে লাল, সাদা শাড়িতে দেখা যাচ্ছে। সাদা-লাল শাড়ির সঙ্গে হাতে শাখা পলাও দেখা যাচ্ছে শুভশ্রীর। সেই সঙ্গে রয়েছে তাঁর কপালে টিপ এবং সিঁথিতে সিঁদুর। একেবারে ঘরোয়া লুকে নায়িকাকে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

আরও পড়ুন :  'গোত্র'-এ অদিতি মুন্সির শ্রীকৃষ্ণ কীর্তন ছুঁয়ে গেল দর্শকদের মন, দেখুন
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শুভশ্রীর পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজ চক্রবর্তীও স্ত্রীর একটি ছবি শেয়ার করেন। যেখানে শুভশ্রীর সঙ্গে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর মা-কেও। মায়ের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক যে এক্কেবারে মা-মেয়ের মতো, তা এই ছবি থেকেই স্পষ্ট করে দেন রাজ চক্রবর্তী।

.