যশের সঙ্গে Nusrat-এর সম্পর্ক? গুঞ্জনের মাঝেই নিখিলের নতুন পোস্ট

যশ, নুসরতের সম্পর্কে নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হলেও, নিখিল কোনও মন্তব্য করেননি।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 01:43 PM IST
যশের সঙ্গে Nusrat-এর সম্পর্ক? গুঞ্জনের মাঝেই নিখিলের নতুন পোস্ট
এক ফ্রেমে নুসরত-নিখিল

নিজস্ব প্রতিবেদন : নুসরত জাহানের সঙ্গে তাঁর স্বামী নিখিল জৈনের সম্পর্ক নিয়ে সরগরম হয়ে উঠতে শুরু করেছে পেজ থ্রির পাতা। নুসরত কি এই মুহূর্তে নিখিলের সঙ্গে থকছেন না, এমন প্রশ্নও উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের (Nusrat Jahan) সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়, সেই সময় মুখে কুলুপ এঁটেই থাকতে দেখা যায় অভিনেত্রীর স্বামী নিখিল জৈনকে। যশ, নুসরতের সম্পর্কে নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হলেও, নিখিল কোনও মন্তব্য করেননি। তবে গুঞ্জন শুরু হওয়ার কয়েকদিন (প্রায় ১৬ দিন) পর এবার নিজের সোশ্য়াল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন নিখিল জৈন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নিখিল জৈনের (Nikhil Jain) ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুললে দেখা যাচ্ছে, কাছের বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রীর স্বামী। ওই বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক রক্তের টানের চেয়েও বেশি বলে উল্লেখ করেন নিখিল। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে টানাপোড়েন চললেও, নিখিল স্ত্রীকে নিয়ে বা তাঁর বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

আরও পড়ুন : Tandav বিতর্ক : কড়া নিরাপত্তার মোড়কে সইফের বাড়ি

এদিকে যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে যেন তাঁকে কোনও প্রশ্ন না করা হয়। তিনি কী কাজ করছেন, মানুষের তা কেমন লাগছে, সে সব বিষয়ে প্রশ্ন করা হোক। তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কেন সব সময় সবাই মন্তব্য করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নুসরত জাহান।

আরও পড়ুন : লভ জিহাদকে কটাক্ষ, বিয়ের পর স্ত্রী রত্নার ধর্ম পালটাতে চাননি Naseeruddin Shah

এদিকে যশের সঙ্গে এসওএস কলকাতার শ্যুটিংয়ের পর বর্তমানে দুজনে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানও শুরু করেছেন। ফলে টলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবেও কেউ কেউ যশ, নুসরতকে ট্যাগ করতে শুরু করেছেন।

.