Tandav বিতর্ক : কড়া নিরাপত্তার মোড়কে সইফের বাড়ি

পুলিসের গাড়ি পাহারা দিতে শুরু করেছে সইফের বাড়ির সামনে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 01:19 PM IST
Tandav বিতর্ক : কড়া নিরাপত্তার মোড়কে সইফের বাড়ি
তাণ্ডবে সইফ আলি খান

নিজস্ব প্রতিবেদন : সইফ আলি খানের (Saif Ali Khan) মুম্বইয়ের (Mumbai) বাড়ির সামনে বসানো হল কড়া পাহারা। রবিবার বিকেল থেকে সইফের বাড়ির সামনে পুলিস (Police) পাহারা দিতে শুরু করে। সইফ-করিনার বাড়ির সামনে পুলিসের গাড়ি এবং পুলিস অফিসারের কড়া নজরদারি চোখে পড়ার পর থেকেই তা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

সম্প্রতি অ্যামাজন প্রাইমের নয়া ওয়েব সিরিজ তাণ্ডব নিয়ে বিতর্ক মাথা চাড়া দিতে শুরু করেছে। অ্যামাজন প্রাইমের ওই ওয়েব সিরিজে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে অভিযোগ করেন বিজেপি নেতা কপিল মিশ্র, রাম কদম এবং মনোজ কোটাক। এমনকী, তাণ্ডব নিষিদ্ধ করা হোক, এই দাবি জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রককেও চিঠি পাঠান বিজেপির বেশ কয়েকজন নেতা। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে। তাণ্ডব নিয়ে বিজেপির একের পর এক নেতার অভিযোগের পর উত্তরপ্রদেশে সংশ্লিষ্ট ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফরের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। 

আরও পড়ুন : Tandav বিতর্ক : ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে FIR পরিচালক আলির বিরুদ্ধে

আলি আব্বাস জাফরের পাশাপাশি অ্যামাজন প্রাইমের আরও কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে খবর। পাশাপাশি এফআইআর দায়েরের পর শিগগিরই যাতে আলি আব্বাস জাফরদের গ্রেফতার করা যায়, সে বিষয়েও প্রস্তুতি শুরু করা হয়েছে উত্তরপ্রদেশ পুলিসের তরফে। প্রকাশ্যে আসছে এমন খবরও। ওই ঘটনার পরপরই এবার সইফ আলি খানের বাড়ির চারপাশ নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়।

আরও পড়ুন : লভ জিহাদকে কটাক্ষ, বিয়ের পর স্ত্রী রত্নার ধর্ম পালটাতে চাননি Naseeruddin Shah

প্রসঙ্গত তাণ্ডবের পাশাপাশি সইফের পরবর্তী ছবি আদিপুরুষ নিয়েও জোর শোরগোল শুরু হয়। সইফ কেন লঙ্কেশ রাবণকে দয়ালু বলে মন্তব্য করেন, তা নিয়ে উঠতে শুরু করে একের পর এক প্রশ্ন।

.