বেবি বাম্প শো করে ঝড় তুলেছেন যে যে বলি ডিভারা

অন্তঃসত্ত্বা বলি নায়িকারা সাহসিকতার সঙ্গে তাঁদের বেবি বাম্প শো করে ঝড় তুলছেন বিভিন্নমহলে। কে কে আছেন এই তালিকায়?

Updated By: Jul 5, 2017, 05:20 PM IST
বেবি বাম্প শো করে ঝড় তুলেছেন যে যে বলি ডিভারা

ওয়েব ডেস্ক: অন্তঃসত্ত্বা বলি নায়িকারা সাহসিকতার সঙ্গে তাঁদের বেবি বাম্প শো করে ঝড় তুলছেন বিভিন্নমহলে। কে কে আছেন এই তালিকায়?

বলিউডের নতুন স্টাইল স্টেটমেন্ট অন্তঃসত্ত্বা অবস্থায় ক্যামেরার মুখোমুখি হওয়া। ২০১৬-১৭-র বলিউড রেকর্ড তো তেমন কথাই বলছে। বলা চলে করিনা কাপুর খানই পথ দেখালেন। ছবির শুটিং হোক বা ramp walk। অথবা বিজ্ঞাপনের শুটিং। পিছপা হননি কোনও কিছু থেকে। এমনকি বেবি বাম্প শো করে বার বার এসেছেন লাইমলাইটে। প্রতিবারই অন্তঃসত্ত্বা মায়েদের জন্য রেখেছেন নতুন স্টাইল স্টেটমেন্ট। করিনার দেখানো পথেই বলিটাউনের এবছরের অন্তঃসত্ত্বা মায়েরা। 

ওয়ার্ল্ড যোগা ডে-র দিন পোজ দিয়ে ছবি তুলে নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সোহা আলি খান। কিছুদিন আগেই হয়ে গেল তাঁর বেবি শাওয়ার। সেখানে শাড়ি পড়ে সোহা, শুরু বিতর্কের। যদিও সোহা এ ব্যাপারে স্পিকটি নট, আপাতত তিনি ব্যস্ত নতুন অতিথিকে ওয়েলকাম জানানোর জন্য। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল বিকিনি পড়া লিজা-র ছবিও। মা হতে চলেছেন হেমা কন্যা এষাও। খুব একটা লাইম লাইটে না আসা এষা সম্প্রতি বন্ধু সেলিনার সঙ্গে তোলা ছবিতে বেবি বাম্প শো করেছেন। সেলিনা জেটলির ঝুলিতে ছবির সংখ্যা খুব অল্প। অভুনেত্রীর থেকে বেশি উত্সাহ যেন মা সেলিনাকে নিয়ে। যমজ সন্তানের মা সেলিনা আবার জন্ম দিতে চলেছেন যমজ সন্তানের। সমুদ্রের ধারে বিকিনি পড়া সেলিনার ছবি ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। 

এছাড়াও নামকরা মডেল ক্যারল গ্রেসিয়া বেবি বাম্প নিয়ে ramp-এ হেঁটেছন। লিস্টে রয়েছে মীরা রাজপুত ও জেনেলিয়া। তন্বী চেহারার অভনেত্রীর পাশাপাশি অন্তঃসত্ত্বা মা-ও যে কোনও অংশে পিছিয়ে নেই, তা যেন বার বার এইভাবেই স্টাইল স্টেটমেন্ট দিয়ে প্রমাণ করছেন অভিনেত্রীরা।

.