'গাছের আড়ালেই ড্রেস চেঞ্জ! টয়লেট এড়াতে জল না খেয়েই থাকতে হয়েছে', স্বীকারোক্তি শ্রীদেবীর

বর্তমান সময়ের নায়িকা আর তাঁর সময়ের নায়িকাদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে হতবাক করে দেওয়ার মত স্বীকারোক্তি এল শ্রীদেবীর মুখ থেকে। "এখন নায়িকাদের সঙ্গে মেকআপ ভ্যান থাকে, এটা সৌভাগ্যের বিষয়। আমাদের সময়ে এই সব সুবিধা আমরা পেতাম না। ড্রেস চেঞ্জ করতে হলে প্রায়ই গাছের আড়ালে যেতে হত। এমনকি টয়লেট এড়াতে অনেক সময়ই জল না খেয়েই থাকতে হয়েছে", নিজের এমন অভিজ্ঞতার কথাই বললেন বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবী। 

Updated By: Jul 5, 2017, 03:25 PM IST
'গাছের আড়ালেই ড্রেস চেঞ্জ! টয়লেট এড়াতে জল না খেয়েই থাকতে হয়েছে', স্বীকারোক্তি শ্রীদেবীর

ওয়েব ডেস্ক: বর্তমান সময়ের নায়িকা আর তাঁর সময়ের নায়িকাদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে হতবাক করে দেওয়ার মত স্বীকারোক্তি এল শ্রীদেবীর মুখ থেকে। "এখন নায়িকাদের সঙ্গে মেকআপ ভ্যান থাকে, এটা সৌভাগ্যের বিষয়। আমাদের সময়ে এই সব সুবিধা আমরা পেতাম না। ড্রেস চেঞ্জ করতে হলে প্রায়ই গাছের আড়ালে যেতে হত। এমনকি টয়লেট এড়াতে অনেক সময়ই জল না খেয়েই থাকতে হয়েছে", নিজের এমন অভিজ্ঞতার কথাই বললেন বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবী। 

উল্লেখ্য, এবছর শ্রীদেবী তাঁর বলি জীবনের ৫০তম বর্ষপূর্তি সেলিব্রেট করছেন। আর এই ৫০তম বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে বনি কাপুর রিলিজ করছেন 'মম' ছবি। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার শ্রীদেবী। রয়েছেন নওয়াজও। এই ছবির প্রচারেই সারা দেশ ঘুরছেন শ্রীদেবী। আর সেটা করতে গিয়ে নানান সময়ই সাংবাদিকদের নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। কখনও মেয়েকে জাহ্নবীকে নিয়ে প্রশ্ন, কখনও 'মিস্টার ইন্ডিয়া' ছবির কথা, কখনও আবার তাঁর বলি লাইফের অভিজ্ঞতা... এমনই এক প্রসঙ্গে নিজের অভিজ্ঞতা জানালেন শ্রীদেবী। 

.