Tabassum Govil Passes Away: স্মৃতির ফুলবাগান ফেলে রেখেই চলে গেলেন তবস্সুম গোভিল

Tabassum Govil Passes Away: শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। অনেকটা তাঁরই জন্য আজও মানুষ মনে রেখেছেন 'ফুল খিলে হ্যায় গুলশন গুলশন' টক শো।

Updated By: Nov 19, 2022, 07:52 PM IST
Tabassum Govil Passes Away: স্মৃতির ফুলবাগান ফেলে রেখেই চলে গেলেন তবস্সুম গোভিল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সব সময় মুখে লেগে থাকত মিষ্টি একটা হাসি। অভিনেত্রী কাম আদি দূরদর্শনযুগের সঞ্চালিকা। অনেক নস্টালজিয়া উসকে দিয়ে চলে গেলেন সেই তবস্সুম গোভিল। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৮। 

জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। শেষ পর্যন্ত কাজের মধ্যেই ছিলেন। অসুস্থ হওয়ার আগে শ্যুট করেছেন। কয়েকদিন পরেও শ্যুট করার কথা ছিল। কিন্তু সে সুযোগ আর তিনি পেলেন না। পরিবারসূত্রে জানা গিয়েছে, ১৮ নভেম্বর শুক্রবার রাত ৮টা৪০ মিনিটে হাসপাতালে প্রয়াত হন তিনি। আগামী সোমবার তাঁর স্মৃতিতে সান্তাক্রুজে এক স্মরণসভার আয়োজন করা হয়েছে। 

আরও পড়ুন: Shehnaaz Gill : 'অনুরাগীদের এভাবে ধাক্কা দিচ্ছ কেন?' নিরাপত্তারক্ষীর উপর চটলেন শেহনাজ

তিনি আসলে বেবি তবস্সুম নামে পরিচিত ছিলেন। কারণ, খুব কম বয়সে শিশুশিল্পী হিসেবে তিনি তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। তবে একটা সময়ে দূরদর্শনের 'ফুল খিলে হ্যায় গুলশন গুলশন' টক শো অনুষ্ঠানের সঙ্গে তাঁর নাম জুড়ে যায়। অনুষ্ঠানটি ২১ বছর ধরে চলেছিল-- ১৯৭২ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.