ভ্যালেন্টাইনস ডে-তে করণকে চুম্বন বিপাশার, ভাইরাল ভিডিও

ভেলেন্টাইনস ডে-তে নিজেদের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। ভ্যালেন্টাইনস  ডে সেলিব্রেট করে, সেই ভিডিও আপলোড করলেন করণ-বিপাশা। কিন্তু, ভিডিওটি খেয়াল করলে দেখতে পাবেন, প্রেম দিবসে যেন একে অপরকে চুম্বন করা থেকে বিরত হতে পারছিলেন না করণ-বিপাশা।

Updated By: Feb 14, 2018, 06:49 PM IST
ভ্যালেন্টাইনস ডে-তে করণকে চুম্বন বিপাশার, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ভেলেন্টাইনস ডে-তে নিজেদের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। ভ্যালেন্টাইনস  ডে সেলিব্রেট করে, সেই ভিডিও আপলোড করলেন করণ-বিপাশা। কিন্তু, ভিডিওটি খেয়াল করলে দেখতে পাবেন, প্রেম দিবসে যেন একে অপরকে চুম্বন করা থেকে বিরত হতে পারছিলেন না করণ-বিপাশা।

আরও পড়ুন : বিরাটের সঙ্গে উদ্দাম নাচ অনুষ্কার

ওই দু'জনের ভিডিও প্রকাশ্যে আসতেই তা নিয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন করণ, বিপাশার ভক্তরা। করণ-বিপাশার ওই সেলিব্রেশনে 'হ্যাপি ভ্যালেন্টাইনস ডে মাই লাভ' বলতে শোনা যায় ওই দু'জনকে। দেখুন সেই ভিডিও..

 

জেনিফার উইনগেট-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বিপাশার সঙ্গে ঘনিষ্ঠ হন করণ। একটি 'হরর ফিল্মে'র শুটিংয়ের সময় বিপাশার কাছাকাছি আসেন করণ। সেই থেকে শুরু। ওই সিনেমার কিছুদিন পরই করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা। শোনা যায়, করণের সঙ্গে বিপাশার বিয়েতে নাকি খুশি ছিলেন না অভিনেতার মা। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কখনও কেউ কোনও মন্তব্য করেননি।

.