'সত্যিকারের ভালবাসাতেই স্বাধীনতা পাওয়া যায়', ভ্যালেনটাইনস ডে'তে বিরাট প্রেম অনুষ্কার

ভ্যালেনটাইনস ডে-তে অনুষ্কা শর্মার ইনস্টা পোস্ট, 'সত্যিকারের ভালবাসাতেই স্বাধীনতা মেলে'। অনুষ্কা শর্মার এই পোস্ট নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। একই সঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দুরে রয়েছে 'পরী' সিনেমার একটি টিজারও। 

Updated By: Feb 14, 2018, 04:41 PM IST
'সত্যিকারের ভালবাসাতেই স্বাধীনতা পাওয়া যায়', ভ্যালেনটাইনস ডে'তে বিরাট প্রেম অনুষ্কার

নিজস্ব প্রতিবেদন: প্রেমের দিবসে স্বাধীনতার উড়ান পরীর। গোটা বিশ্ব যখন ভ্যালেনটাইনস ডে-র জোয়ারে গা ভাসিয়েছে, তখন প্রকৃত প্রেম আর স্বাধীনতার নতুন সংজ্ঞা দিলেন বিরাট পত্নী অনুষ্কা। চলতি সপ্তাহেই (১৫ ফেব্রুয়ারি) মুক্তি পেতে চলেছে 'পরী'। আর তার ঠিক ২৪ ঘণ্টা আগেই এক বিশেষ বার্ত‌ায় সবার নজর কাড়লেন পরীর নায়িকা অনুষ্কা। ভ্যালেনটাইনস ডে-তে অনুষ্কা শর্মার ইনস্টা পোস্ট, 'সত্যিকারের ভালবাসাতেই স্বাধীনতা মেলে'। অনুষ্কা শর্মার এই পোস্ট নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। একই সঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দুরে রয়েছে 'পরী' সিনেমার একটি টিজারও। 

আরও পড়ুন- ভাইরাল প্রিয়ার আরও একটি ভিডিও, দেখুন

   
একে অপরের মনের দুনিয়ায় পাড়ি দিয়েছিলেন অনেক আগেই। গত ডিসেম্বর ইতালির তাসকানিতে বিয়ে করার পর বিরাট সরণি দিয়ে অনেকটাই পথ হেঁটে ফেলেছেন অনুষ্কা। অন্যদিকে বলি নায়িকার মনের মণিকোঠায় ইতিমধ্যেই প্রেমের স্মৃতিসৌধ গড়ে ফেলেছেন বিরাটও। দিন যত এগিয়েছে বিরুষ্কা জুটি একে-অপরের সঙ্গে জুড়েছেন কাঁঠালের আঠার মতোই। শতরান করে বিয়ের আংটিতে চুমু দিয়ে ভাইরাল হয়েছিলেন বিরাট। পাল্টা ইনস্টাগ্রাম পোস্টে শিরোনাম তৈরি করেছিলেন অনুষ্কাও। এবার আবার খবরের শিরনামে এই নবদম্পতি। তবে এবার বিরাট প্রেমের সঙ্গেই সমস্থানে অনুষ্কার ছবি 'পরী‍'ও।

আরও পড়ুন- সানি লিওনের ছবি কি সত্যিই কু নজর থেকে বাঁচাবে?

.