রিসেপশনে মুঘল স্টাইলে সাজলেন Neel-Trina

 ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করা সম্ভব না হলেও নীল-তৃণার রিসেপশন হচ্ছে ১৪ ফেব্রুয়ারি, প্রেমদিবসেই।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 14, 2021, 09:23 PM IST
রিসেপশনে মুঘল স্টাইলে সাজলেন Neel-Trina

নিজস্ব প্রতিবেদন : ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করার ইচ্ছা ছিল নীলের। তবে সেটা সম্ভব হয়নি। গত ৪ ফেব্রুয়ারি রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন টেলি তারকা নীল-তৃণা। ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করা সম্ভব না হলেও নীল-তৃণার রিসেপশন হচ্ছে ১৪ ফেব্রুয়ারি, প্রেমদিবসেই।  

এর আগে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছিলেন, ''রিসেপশন হবে মুঘল স্টাইলে। আমি লেহেঙ্গা পরব, আর নীল পরবে শেরওয়ানি। আমার লেহেঙ্গা ভেলভেট কিংবা ওয়াইন রঙের হবে, নীলের ক্ষেত্রেও তাই। স্টাইলিং করবেন সন্দীপ জয়সওয়াল। আমার খুব চড়া মেকআপ পছন্দ নয়। ওই যে কালো করে চোখ করা আমার ভালো লাগে না। একবারে হালকা ব্রাইট লাগবে এমন মেকআপ করব।'' ঠিক যেমনটি বলেছিলেন সেভাবেই দেখা গেল টেলি দম্পতিকে। সামনে এল নীল-তৃণার 'রিসেপশন লুক।'

পিসিচন্দ্র গার্ডেনে ভ্যালেন্টাইনস ডে-র দিন গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। সেখানে জায়েন্ট স্ক্রিনে ফুটে উঠেছে নীল-তৃণার বিয়ের ছবি। সামনে এসেছে সেই ভিডিয়োও। 

প্রসঙ্গত, -তৃণা সাহার সঙ্গে নীলের সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। তাঁরা দুজনইে তখন MBA-এর প্রবেশিকা পরীক্ষা CAT-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তাঁরা প্রথম ডেটে গিয়েছিলেন। নীল-তৃণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০১১তে তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হলেও একে উপর প্রতি বিশেষ অনুভূতির কথা তাঁরা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাঁকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন। তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭-র ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষপর্যন্ত তাঁর ভালোবাসার কথা জানিয়ে দেন।

.