''Oindrila-কে উপহার দিতে বারণ করেছি'', কেন এমন বললেন 'বার্থডে বয়' Ankush?

  ১৪ ফেব্রুয়ারি দিনটা অঙ্কুশের কাছে একটু বেশিই স্পেশাল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 15, 2021, 12:14 AM IST
''Oindrila-কে উপহার দিতে বারণ করেছি'', কেন এমন বললেন 'বার্থডে বয়' Ankush?

নিজস্ব প্রতিবেদন :  ১৪ ফেব্রুয়ারি দিনটা অঙ্কুশের কাছে একটু বেশিই স্পেশাল। কারণটা 'ভ্যালেন্টাইন্স ডে' (Valentine's Day) নয়, জন্মদিন ( Birthday)। উইকিপিডিয়া বলছে,  রবিবার ৩২ এর জন্মদিন সেলিব্রেট করছেন অঙ্কুশ (Ankush)।

জীবনের বিশেষ এই দিনটি কীভাবে কাটাচ্ছেন অভিনেতা? Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে অঙ্কুশকে শুভেচ্ছা জানানোর পরই ফোনের ওপার থেকে শোনা গেল হাসি। অঙ্কুশ জানালেন, ''ম্যাজিক এর পোস্ট রিলিজ প্রমোশন চলছে। তাই আলাদা করে জন্মদিন বা ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করার সুযোগ পাইনি। প্রত্যেকবার এই দিনে ফ্যান ইভেন্ট করি। এবার সেটা সম্ভব হয়নি। দৌড়াদৌড়ি করেই কাটছে। তবে সকালে একটা বেকিং ফেস্টিভ্যালে গিয়েছিলাম। সেখানে কিছু HIV পজিটিভ শিশুর সঙ্গে কেক কেটেছি। বেশ ভালো কেটেছে। আর বিকেলে নীল-তৃণার রিসেপশনে যাব। ওখানেই কাটবে। 

জন্মদিনে ঐন্দ্রিলা কী উপহার দিলেন? প্রশ্ন করতেই হেসে ফেললেন অঙ্কুশ। তাঁর কথায়, ''না আমি ওকে উপহার দিতে নিষেধ করেছি। কারণ আমি যেগুলো ভালোবাসি, মানে গেম। সেগুলো ও দিতে চায় না। আমি তাই বলেছি, তাহলে কিছু দিওই না।'' আর খাওয়াদাওয়া? অঙ্কুশ জানালেন, '' সেটাও বাড়িতেই হয়েছে। মা পায়েস বানিয়েছিলেন। ঐন্দ্রিলাও এসেছিল''।

আরও পড়ুন-ঊষসী নাকি রাজনন্দিনী কে হবে ঋষভ-এর Turu Love?

এদিকে অঙ্কুশের জন্মদিনে ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে একটি HOT ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। লিখেছেন, ''Birthday hain ek hot post to banta hain''।

তবে অঙ্কুশ অবশ্য জানালেন, জন্মদিন এবং ভ্যালেন্টাইন্স ডে দুই সেলিব্রেশনই হবে, তবে সেটা হয়তা সরস্বতী পূজার দিন করা হতে পারে। কারণ, তার আগে ব্যস্ত থাকব। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ম্যাজিক। যা নিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। 

আরও পড়ুন-Valentine's Day: আদরে-সোহাগে মাখামাখি Raj-Subhashree

.