'সুশান্তের মৃত্যু নিয়ে ব্যবসা, মৃত অভিনেতার নামে টাকা তুলছেন ভক্তরা!'

বিস্ফোরক অভিযোগ প্রয়াত অভিনেতার দিদির

Updated By: Jun 4, 2021, 01:52 PM IST
'সুশান্তের মৃত্যু নিয়ে ব্যবসা, মৃত অভিনেতার নামে টাকা তুলছেন ভক্তরা!'

নিজস্ব প্রতিবেদন: 'সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) নামে টাকা তুলে ব্যবসা চালাচ্ছেন খোদ ভক্তরাই।' বৃহস্পতিবার এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন প্রয়াত অভিনেতার দিদি মিতু সিং। ফ্যানদের সতর্ক করে টুইট করেছেন তিনি। সঙ্গে এও বলেছেন যে অভিনেতার পরিবার তাঁর নামে কোনো সিনেমা, বই বা অর্থব্যবসা জড়িত কিছু সমর্থন করে না। 

বৃহস্পতিবার অনেকগুলি টুইটে সুশান্তের দিদি লেখেন,'সুশান্তের মৃত্যুর নাম করে অনেকেই ব্যবসা চালাচ্ছেন। দুর্ভাগ্যবশত তা আমাদের নজরে এসেছে। খুব অমানবিক এই ঘটনা। পরিবারের তরফে এরককম কোনো নির্দেশ দেওয়া হয়নি। কিন্তু সুশান্তের মর্মান্তিক মৃত্যুর ফায়দা নিয়ে লাভের সুযোগ খুঁজছেন অনেকে। পরিবার কিছুতেই তা বরদাস্ত করবে না।'

সুশান্তের মৃত্যুর ঠিক এক বছরের মাথায় ফের মাথা চাড়া দিচ্ছে রহস্য। কয়েকদিন আগেই অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে (Siddharth Pithani) গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রিয় অভিনেতার মৃত্যুর রহস্য উদঘাটনে ও ন্যায়ের দাবিতে লড়ে চলেছেন বহু ভক্ত। এদিন টুইটের শেষে তাঁদেরকে সম্বোধন করেন সুশান্তের দিদি।  

আরও পড়ুন: প্রিয়াঙ্কা, রাইমা, ঋতু, জয়া- চিত্রগ্রাহকের সঙ্গে কোন সমীকরণে এত উন্মুক্ত নায়িকারা?

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.