ছবি ও গানে KK-কে শ্রদ্ধা 'সামার আর্ট ফেস্টিভ্যালে'

সাদার্ন অ্যাভিনিউর গ্যালারি গোল্ডে অনুষ্ঠিত হয়েছে শ্রদ্ধানুষ্ঠান।

Updated By: Jun 12, 2022, 05:03 PM IST
ছবি ও গানে KK-কে শ্রদ্ধা 'সামার আর্ট ফেস্টিভ্যালে'

নিজস্ব প্রতিবেদন: 'রেট্রো কলকাতা অর্গানাইজেশন' আয়োজন করেছে 'সামার আর্ট ফেস্টিভ্যাল'। এটি আয়োজিত হয়েছে গ্যালারি গোল্ডে। তিন দিনব্যাপী অনুষ্ঠানে থাকে দেশ-বিদেশ থেকে বিভিন্ন শিল্পীদের ছবি, পেইন্টিং, স্কাল্পচার এবং আরও নানা আর্ট ফর্ম।

প্রথমদিন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব তৃণমূল নেতা সৌম্য বক্সী, অভিনেতা অংশু বাচ,  অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জি, সোমা ব্যানার্জি, সন্দীপ দে, সংগীতশিল্পী মল্লার ঘোষ, বাচিকশিল্পী ফুল্লরা মুখোপাধ্যায় প্রমুখ। দ্বিতীয় দিনে আয়োজন করা হয় বিশেষ এক প্রদর্শনী এবং লাইভ Art Workshop-এর। যেখানে সংগীতশিল্পী কে কে'কে শ্রদ্ধা জানানো হয়।

সম্প্রতি নজরুল মঞ্চে অত্যন্ত দুঃখজনক ঘটনা ঘটেছে। সঙ্গীতশিল্পী কেকে'র প্রয়াণ হয়েছে। এজন্য শোকসন্তপ্ত সঙ্গীতপ্রেমীরা বিভিন্ন ভাবে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। তেমনই এক সন্ধ্যার সাক্ষী থেকে গেলেন কলকাতাবাসী। গতকাল যেটি সাদার্ন অ্যাভিনিউর গ্যালারি গোল্ডে অনুষ্ঠিত হয়েছে। যেখানে লাইভ আর্ট-এর মাধ্যমে ৪৫ জন শিল্পী তাঁকে চিত্রায়নে স্মরণ করেছেন। কেকে'কে স্মরণ করা হয়েছে সংগীতের মাধ্যমেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: সোশ্যাল মিডিয়ায় খুনসুটি যশ-নুসরতের, কী লিখলেন একে অপরের পোস্টের কমেন্টে?

.