পুনমের সঙ্গে শরীরী খেলা, বলিউডের এই অভিনেতার ভিডিও ভাইরাল

ইতিমধ্যেই উত্তাপ ছড়াতে শুরু করেছে এই ট্রেলর

Updated By: Oct 5, 2018, 05:46 PM IST
পুনমের সঙ্গে শরীরী খেলা, বলিউডের এই অভিনেতার ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : ফের প্রকাশ্যে শক্তি কাপুরের নারী 'আসক্তি'। এবার এক কথায় খুল্লামখুল্লা নারী সঙ্গে মাতলেন বলিউড অভিনেতা। তাও আবার ক্যামেরার সামনে। কি অবাক লাগছে শুনতে?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘দ্য জার্নি অফ কর্মা’-র ট্রেলর। আর সেখানেই দেখা যাচ্ছে বলিউডের অন্যতম ‘ভিলেন’ শক্তি কাপুরকে। তবে এক্কেবারে অন্যরকম লুকে।

আরও পড়ুন : 'হর্ন ওকে প্লিস'-এর সেটে কি তনুশ্রীকে যৌন হেনস্থা করেছিলেন নানা? প্রকাশ্যে গোপন ভিডিও

‘দ্য জার্নি অফ কর্মা’-য় পুনম পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শক্তি কাপুর। পক্ক কেশ নিয়ে তিনি যখন পুনমের সঙ্গে সমানতালে অভিনয় করে যান, তখন কিন্তু দর্শকদের মধ্যেও উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুনম পান্ডের সঙ্গে কীভাবে এত চটকদার অভিনয় কলেন শক্তি কাপুর, তা নিয়ে ইতিমধ্যেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

আরও পড়ুন : তনুশ্রীর যৌন হেনস্থা করেছেন নানা? শুনে হেসেই ফেললেন শক্তি কাপুর

দেখুন ‘দ্য জার্নি অফ কর্মা’-র ট্রেলর...

 

সম্প্রতি তনুশ্রী দত্ত এবং আনা পাঠেকর বিতর্ক নিয়ে মুখ খোলেন শক্তি কাপুর। একটি সাংবাদিক সম্মেলনে শক্তিকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ১০ বছর আগের ঘটনা সঠিকভাবে মনে নেই তাঁর। শুধু তাই নয়, ১০ বছর আগে তিনি ছোট শিশু বলেও মন্তব্য করেন শ্রদ্ধা কাপুরের বাবা। যা শুনে হেসে ফেলেন সাংবাদিক সম্মেলনে হাজির প্রত্যেকে।  

আরও পড়ুন : বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

এদিকে বাবা যখন ‘দ্য জার্নি অফ কর্মা’ নিয়ে ব্যস্ত, সেই সময় পর পর দুটি ছবি মুক্তি পায় শ্রদ্ধা কাপুরের। ‘বাত্তি গুল মিটার চালু’ বক্স অফিসে তেমন সফল্য না পেলেও, ‘স্ত্রী’ কিন্তু ব্যবসা করছে রমরমিয়ে। এই সিনেমায় রাজকুমার রাও-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় শক্তি-কন্যা শ্রদ্ধাকে।

.