'হর্ন ওকে প্লিস'-এর সেটে কি তনুশ্রীকে যৌন হেনস্থা করেছিলেন নানা? প্রকাশ্যে গোপন ভিডিও

তনুশ্রী দত্তের সঙ্গে কী এমন ব্যবহার করেছিলেন নানা পাঠেকর, যার জন্য ১০ বছর পর ফের মুখ খুলতে বাধ্য হলেন বলিউডের বাঙালি অভিনেত্রী?

Updated By: Oct 5, 2018, 04:34 PM IST
'হর্ন ওকে প্লিস'-এর সেটে কি তনুশ্রীকে যৌন হেনস্থা করেছিলেন নানা? প্রকাশ্যে গোপন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সালটা ২০০৮। ওই সালে ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে কী হয়েছিল? তনুশ্রী দত্তের সঙ্গে কী এমন ব্যবহার করেছিলেন নানা পাঠেকর, যার জন্য ১০ বছর পর ফের মুখ খুলতে বাধ্য হলেন বলিউডের বাঙালি অভিনেত্রী? শুধু তাই নয়, নানা পাঠেকরের বিরুদ্ধে তনুশ্রীর যৌন হেনস্থার অভিযোগ সামনে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে বি টাউন জুড়ে। কিন্তু ২০০৮ সালে কী হয়েছিল?

আরও পড়ুন : রাজের নির্দেশেই বাড়িতে ভাংচুর? তনুশ্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের এমএনএস-এর

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিস’-এর একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে নানা পাঠেকর, গণেশ আচার্য এবং তনুশ্রী দত্তকে দেখা যাচ্ছে। কিন্তু, তনুশ্রী দত্ত রিহার্সাল শুরু করলে, নানা পাঠেকর তার মধ্যে বাধা দেন। সঙ্গে সঙ্গে সেট ছেড়ে সেখান থেকে সরে যান বাঙালি অভিনেত্রী। তনুশ্রী সেট থেকে সরে যাওয়ায় বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় শুটিং। এরপর ফের রিহার্সালের জন্য সেটে ফিরে আসেন তনুশ্রী দত্ত। কিন্তু, নানা পাঠেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তিনি যে খুব একটা স্বচ্ছন্দ ছিলেন না, তা এই ভিডিও থেকেই স্পষ্ট।

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

যদিও ওইদিনের রিহার্সালের সময় তনুশ্রী দত্ত হাজির হলেও, পরে তিনি এই সিনেমা থেকে সরে যান। তনুশ্রীর জায়গায় সেখানে নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে। কেমন ছিল ‘হর্ন ওকে প্লিস’-এর সেই গান, দেখুন...

 

এদিকে ২০০৮ সলের ঘটনায় তনুশ্রী দত্তের বিরুদ্ধে মুখ খোলায় বার নাকি হুমকি দেওয়া হচ্ছে রাখি সাওয়ান্তকে। ফোন করে তাঁকে অশ্লীল কথা বলা হচ্ছে এবং সেই সঙ্গে চলছে হুমকি। সম্প্রতি এমনই দাবি করে মুম্বইয়ের ওয়াশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন রাখি সাওয়ান্ত।  টেলিভিশনের ‘কমেডি কুইনের’ দাবি, তনুশ্রী দত্ত বাজে কথা বলছেন। ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে নানা পাঠেকর কখনওই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেননি। শুধু তাই নয়, ইংরেজি বলতে ভাল পারেন বলেই কি তনুশ্রীর সব কথা বিশ্বাস করে নিতে হবে? এমন প্রশ্নও তোলেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

যদিও রাখি সাওয়ান্তের অভিযোগের ভিত্তিতে তনুশ্রী দত্ত কোনও পাল্টা মন্তব্য করেননি। তবে তাঁর মুম্বইয়ের বাড়ির চারপাশে ইতিমধ্যেই মোতায়েন করা হয়েছে পুলিস। শেষ খবর পাওয়া পর্যন্ত, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ভিদ শাখা তনুশ্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে, ওই সংগঠনের প্রধান রাজ ঠাকরের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার অভিযোগে। পাশাপাশি রাজ ঠাকরের দল নাকি তনুশ্রী দত্তের বাড়িতেও হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন বলিউড অভিনেত্রী।

.