Durga Puja 2022 : রেডরোডে কার্নিভালে চমকে দিয়ে উপস্থিত স্বস্তিকা, নাচলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

কার্নিভালে শুধু তারকাদের উপস্থিতিই চমক নয়, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর প্রদর্শনে নৃত্য পরিবেশন করে চমকে দেন টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। শ্রীভূমির পুজোর থিম মিউজিকের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় তাঁদের।  সকলকে চমকে দিয়ে দমদম দক্ষিণপাড়া পুজো কমিটির প্রদর্শনে দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী সহ আরও বেশকয়েকজন পরিচিত মুখ। এদিন  খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কে ঢাকা বাজাতে দেখা যায়। পাশাপাশি সাঁওতালি গানে আদিবাসী মহিলাদের নাচের সঙ্গে পা মেলান মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তখন ছিলেন বিধায়ক অদিতি মুন্সি, রাজ চক্রবর্তী, ঋত্বিকা সেন, সৌমিতৃষা, সুভদ্রা সহ আরও অনেকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 9, 2022, 01:30 PM IST
Durga Puja 2022 : রেডরোডে কার্নিভালে চমকে দিয়ে উপস্থিত স্বস্তিকা, নাচলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

 Durga Puja 2022, Red Road Carnival, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দুর্গাপুজো শেষ, তবে পুজোর বর্ণাঢ্য কার্নিভাল ঘিরে ফের রঙিন রেড রোড। গত দু'বছর কোভিড পরিয়ডের পর এবার রেড রোডে কার্নিভাল অনুষ্ঠিত হচ্ছে। সেখানে উপস্থিত টলিপাড়ার বহু তারকা। কে না ছিলেন না! বড় পর্দা থেকে ছোট পর্দা বহু পরিচিত মুখকেই দেখা গেল রেড রোডের কার্নিভালে।  দেখা গেল পরিচালক, বিধায়ক রাজ চক্রবর্তী, অভিনেত্রী, বিধায়ক জুন মালিয়া, স্ত্রী শুক্লাকে নিয়ে হাজির ছিলেন পরিচালক অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, লীনা গঙ্গোপাধ্যায়, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ঋত্বিকা সেন, ছোটপর্দার 'মিঠাই' সৌমিতৃষা কুণ্ডু, 'রামকৃষ্ণ' সৌরভ সাহা, অভিনেতা ভিভান ঘোষ, রিজওয়ান রব্বানি শেখ, ভাস্বর চট্টোপাধ্যায়, সুভদ্রা মুখোপাধ্যায়, তৃণা সাহা, ভরত কল সহ আরও অনেকে। হাজির ছিলেন জনপ্রিয় কীর্তন গায়িকা বিধায়িকা অদিতি মুন্সি।

রেড রোডের কার্নিভালে শুধু তারকাদের উপস্থিতিই চমক নয়, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর প্রদর্শনে নৃত্য পরিবেশন করে চমকে দেন টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। শ্রীভূমির পুজোর থিম মিউজিকের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় তাঁদের। এদিন অঙ্কুশের পরনে ছিল লাল পাঞ্জাবি ও সাদা ধুতি। আর ঐন্দ্রিলা পরেছিলেন লাল লেহেঙ্গা চোলি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

এখানেই শেষ নয়, এবার পুজো কার্নিভালে সকলকে চমকে দিয়ে দমদম দক্ষিণপাড়া পুজো কমিটির প্রদর্শনে দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী সহ আরও বেশকয়েকজন পরিচিত মুখ।

রামমোহন সম্মিলনীর ট্যাবলোর থিম ছিল জঙ্গল কন্যা। সেই পুজোর ট্যাবলোর সামনে ঢাকের উপরে দাঁড়িয়ে ঢাকা বাজান এক আদিবাসী মহিলা। সেসময় স্টেজ থেকে ঢাকা বাজাতে দেখা যায় খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কেও। পাশাপাশি সাঁওতালি গানে আদিবাসী মহিলাদের নাচের সঙ্গে পা মেলান মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তখন ছিলেন বিধায়ক অদিতি মুন্সি, রাজ চক্রবর্তী, ঋত্বিকা সেন, সৌমিতৃষা, সুভদ্রা সহ আরও অনেকে। এদিন মুখ্যমন্ত্রীকে কাঁসর-করতাল ও ঢাক বাজাতেও দেখা যায়। এই কার্নিভালে উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা এবং সল্টলেক মিলিয়ে মোট ৯৯ টি দুর্গাপুজো কমিটি অংশগ্রহণ করে। এদিন অনুষ্ঠানের সূচনা হয় মুখ্যমন্ত্রীর লেখা গানে এবং দীক্ষামঞ্জরীর নৃত্য পরিবেশনের মাধ্যমে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.