BJP-র 'পাওরি', ফাঁকা মাঠের ছবি শেয়ার করে ব্যঙ্গ Nusrat-র

বিজেপির ফাঁকা জনসভার ছবি শেয়ার করে পদ্ম শিবিরকে খোঁচা দেন তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান

Updated By: Feb 25, 2021, 06:33 PM IST
BJP-র 'পাওরি', ফাঁকা মাঠের ছবি শেয়ার করে ব্যঙ্গ Nusrat-র
নুসরতের খোঁচা

নিজস্ব প্রতিবেদন : 'পাওরি হো র‌্যাহি হ্যায়'। বিজেপির ফাঁকা জনসভার ছবি শেয়ার করে পদ্ম শিবিরকে খোঁচা দিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরত জাহান। বুধবার রাতে তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেলের তরফে একটি ছবি শেয়ার করা হয়। যেখানে কার্যত 'ফাঁকা' মাঠে বিজেপির সভামঞ্চের পাশে বেশ কিছু চেয়ার পাতিয়ে রাখতে দেখা যায়। তৃণমূলের (TMC) অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের সেই ছবি শেয়ার করেই পদ্ম শিবিরকে খোঁচা দেন নুসরত জাহান (Nusrat Jahan)।

দেখুন...

 

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে দল বদলের পালা শুরু হয়েছে জোর কদমে। শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াদের দিয়ে দল বদলের পালা শুরু হয়। রাজ্যে দল বদলের পালার মধ্যেই যশ দাশগুপ্ত যখন বিজেপিতে যোগ দেন, তখন আরও একদফা জোর জল্পনা শুরু হয়। যশ যখন গেরুয়া শিবিরে যোগ দেন, সেই সময় নুসরতও কি পালা বদলের জোয়ারে গা ভাসিয়ে দেবেন? নুসরতের পালা বদল নিয়ে যখন জল্পনা শুরু হয়, সেই সময় বিজেপিকে (BJP) খোঁচা দিয়ে তার পালটা জবাব দিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী।

আরও পড়ুন : TMC-তে যোগ দেওয়ায় Saayoni-কে ঘিরে মিম, রবীন্দ্রনাথের কথাতেই জবাব অভিনেত্রীর

সম্প্রতি খবর ছড়ায়, অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরত জাহান। টলিউডের (Tollywood) এই প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে তাঁর স্বামী নিখিল জৈনের দাম্পত্য সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হলে, সেখানে জুড়ে যায় যশের নাম। নুসরতের সঙ্গে যশের নাম জড়িয়ে জল্পনার মাঝেই অভিনেতা বিজেপিতে যোগ দেন। এমনকী অমিত শাহ সম্প্রতি কলকাতায় এলে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখাও করেন যশ দাশগুপ্ত। যশের গেরুয়া শিবিরে যোগদান যে নুসরতের রাজনৈতিক জীবনের উপর কোনওভাবেই প্রভাব ফেলছে না, তা এবার ফের স্পষ্ট করে দলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ।

.