কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্ত পরিবারের পাশে দেব

 কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্তের বাড়িতে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিলেন দেব। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2020, 08:19 PM IST
কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্ত পরিবারের পাশে দেব

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে ভিনদেশে আটকে থাকা পরিযায়ীদের ফিরিয়েছেন। আবার কখনও যাদবপুরের করোনা আক্রান্ত রোগীর কথা জানতে পেরে চটজলদি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছেন। এবার কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্তের বাড়িতে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিলেন দেব। 

১২ অগস্ট সন্ধেয় টুইটে টালিগঞ্জের করোনা আক্রান্ত এক পরিবারের সমস্যার কথা জানান লোপামুদ্রা দাস নামে এক মহিলা। 'দিদিকে বলো-তে ট্যাগ করে তিনি লেখেন, ''এমন কি কারোর নম্বর আছে বা কেউ কে এমন আছেন যিনি কোভিড আক্রান্ত পরিবারের প্রয়োজনীয় সামগ্রী বাইরে থেকেই তাঁদের দিয়ে দিতে পারেন? ওই পরিবারের একজন ক্যানসার আক্রান্ত রোগীও রয়েছেন, আবার বয়স্ক ব্যক্তিও রয়েছেন। দয়া করে যদি সাহায্য পাওয়া যেত।'' এই টুইটটি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তী, নুসরত জাহান ও দেব অধিকারীকে ট্যাগ করেন লোপামুদ্রা দাস।

আরও পড়ুন-একই দিনে জন্মদিন, জোড়া সেলিব্রেশন শ্রাবন্তী ও রোশনের পরিবারে

লোপামুদ্রার টুইটি নজর এড়ায়নি দেবের। তিনি লোপামুদ্রাকে জানান, তাঁর সঙ্গে আইপিএস মুরলীধর শর্মার কথা হয়েছে। কলকাতা পুলিস এবিষয়ে খুব ভালো কাজ করছেন বলেও প্রশংসা করেন সাংসদ, অভিনেতা দেব।

এদিকে কলকাতা পুলিস কমিশনার অনুজ শর্মা, যুগ্ম কমিশনার (অপরাধ দমন) মুরলীধর শর্মা লোপামুদ্রা দাসকে সাহায্যের হাত বাড়িয়ে দেন।  যোগাযোগের জন্য প্রয়োজনীয় নম্বর ও ঠিকানা ইনবক্সে দিতে বলেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবর পেয়েই যাদবপুরের এক বাসিন্দার হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছিলেন সাংসদ, অভিনেতা দেব। এখানেই শেষ নয়, যখনই তাঁর কাছে সোশ্যাল মিডিয়ায় কেউ সাহায্যের আবেদন করেছেন, তখন যতটা সম্ভব তাঁদের উত্তর দিতেও দেখা গিয়েছে দেব-কে। পাশাপাশি করোনা নিয়ে কলকাতা পুলিসের সঙ্গে হাত মিলিয়ে সচেতনতা প্রচারেও দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন-সুভাষ ঘাই-এর জন্যই ছবি পাই না, 'গডফাদার'-এর বিরুদ্ধেই সরব মহিমা, কী বললেন পরিচালক?

.