সুশান্তের মৃত্যুর বিচার চাই, জোর গলায় দাবি অঙ্কিতা, কীর্তি, দেখুন ভিডিয়ো

নিজের সোশ্যাল হ্যান্ডেলে দাবি জানান অঙ্কিতা লোখন্ডে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 13, 2020, 09:00 PM IST
সুশান্তের মৃত্যুর বিচার চাই, জোর গলায় দাবি অঙ্কিতা, কীর্তি, দেখুন ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বৃহস্পতিবার শীর্ষ আদালতে শুনানি শুরু হয়েছে। সুশান্তের মৃত্যুর মামলায় বৃহস্পতিবার সব পক্ষই তাদের লিখিত আবেদনও জমা দিয়েছে। এদিকে সুশান্তের মৃত্যুর তদন্তে যাতে সত্যিটা প্রকাশ পায়, তার জন্য প্রার্থনা জানালেন অভিনেতার দুই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে এবং কৃতি শ্যানন।

আরও পড়ুন  :  থ্রি নয়, ক্যানসারের স্টেজ ফোর-এ রয়েছেন সঞ্জয় দত্ত, দাবি হাসপাতাল সূত্রে

সুশান্তের সঙ্গে কী হয়েছিল, এবার সেই সত্যিটা সবার সামনে আসুক। সুশান্তের পরিবার, তাঁর ভক্তদের অধিকার রয়েছে, সত্যি জানার। কোনও ধরনের রাজনৈতিক চাপ ছাড়াই যাতে সবকিছু প্রকাশ্যে আসে, সেই প্রার্থনাও করেন কৃতি। পাশাপাশি সুশান্তের  আত্মা যাতে শান্তি পায়, সেই সুরও শোনা যায় বলিউড অভিনেত্রীর গলায়।

আরও পড়ুন  : ​ হলিউডে যাওয়ার পরিকল্পনা, সুশান্ত কি আত্মহত্যা করেননি? ফের উঠছে প্রশ্ন

কৃতি শ্যাননের পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলে দাবি জানান অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের মৃত্যুর বিচার চাই বলে একটি ভিডিয়ো প্রকাশ করেন প্রয়াত অভিনেতার এক সময়ের বান্ধবী।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মুম্বই পুলিসের তদন্তের উপর তাঁদের কোনও ভরসা নেই বলে সুশান্তের পরিবারের তরফে জানানো হয়েছে। পাশাপাশি সুশান্ত যদি বিচার না পান, তাহলে তাঁরা কোনওদিন আর শান্তিতে থাকতে পারবেন না বলেও মন্তব্য করতে দেখা যায় প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতিকে।

.