জনপ্রিয় TikTok Star রফি শেখের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 25, 2021, 10:05 AM IST
জনপ্রিয় TikTok Star রফি শেখের মৃত্যু ঘিরে চাঞ্চল্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : টিকটক স্টার রফি শেখের মৃত্যু ঘিরে জোরদার জল্পনা শুরু হয়েছে। জনপ্রিয় টিকটক স্টার (Tik Tok Star) রফি শেখের মৃত্যু হঠাৎ কীভাবে হল, তা নিয়ে প্রশ্ন তুলছে তাঁর পরিবার। পুলিস ইতিমধ্যেই রফির মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে। রবিবার অন্ধ্রপ্রদেশের নেল্লোরের বাড়ি থেকেই উদ্ধার করা হয় রফি শেখের মৃতদেহ।

পুলিস সূত্রে খবর, সম্প্রতি রফি শেখকে অপহরণ করা হয়। অপহরণের পর রফির (Rafi Shaikh) বেশ কয়েকটি অশালীন ভিডিয়ো (Video) শ্যুট করে,তা প্রকাশ্যে আনা হবে বলে দেওয়া হয় হুমকি। সোশ্যাল মিডিয়ায় যাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া, সেই টিকটক স্টার কিছুতেই বিষয়টি  মেনে নিতে পারেননি বলে দাবি পরিবারের। অভিযোগ, রফি যদি অপহরণকারীদের কথা না শোনেন, তাহলে তাঁর ওইসব অশ্লীল ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে বলেও নাকি দেওয়া হয় হুমকি। এরপর থেকেই রফি ক্রমশ ভয়ে কুকড়ে যেতে শুরু করেন বলে খবর।

আরও পড়ুন : Kareena-র ফটোশ্যুট, বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে নায়িকা, ভাইরাল ভিডিয়ো

পরিবার সূত্র খবর, ঘটনার দিন প্রথমে নিজের এক বান্ধবীর সঙ্গে দেখা করেন রফি। এরপর নারায়ণ রেড্ডি পেটায়  ওইদিন বিকেলে নিজের বেশ কয়েকজন বন্ধুর সঙ্গেও দেখা করেন রফি। নারায়ণ রেড্ডি পেটায় বন্ধুদের সঙ্গে দেখা করে ফেরার পথে রফিকে মারধর করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থাতেই বাড়ি ফেরেন রফি। ওই ঘটনার সঙ্গেই কি রফির মৃত্যুর যোগ রয়েছে, এমন প্রশ্নই উঠতে শুরু করেছে।

.