ক্যাটরিনাকে দেখেই উল্টোদিকে দৌড় দিলেন দীপিকা, কিন্তু কেন?

বি-টাউনে দীপিকার সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক বেশ তিক্ত। একথা হয়ত অনেকেই শুনে থাকবেন। শোনা যায় ক্যাটরিনার জন্যই নাকি একসময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল দীপিকার। আর তারপর থেকে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কটা বেশ তিক্ত। সামনা-সামনি ঝাগড়া না করলেও দুজনে দুজনকে একটু এড়িয়েই চলেন। এমনকি কিছুদিন আগে প্রকাশ্যে এক সাক্ষাৎকারে দীপিকা তাঁর বিয়েতে ক্যাটরিনাকে বিয়েতে নিমন্ত্রণ না করার কথা স্পষ্ট জানিয়েও দেন।

Updated By: Mar 9, 2018, 03:16 PM IST
ক্যাটরিনাকে দেখেই উল্টোদিকে দৌড় দিলেন দীপিকা, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে দীপিকার সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক বেশ তিক্ত। একথা হয়ত অনেকেই শুনে থাকবেন। শোনা যায় ক্যাটরিনার জন্যই নাকি একসময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল দীপিকার। আর তারপর থেকে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কটা বেশ তিক্ত। সামনা-সামনি ঝাগড়া না করলেও দুজনে দুজনকে একটু এড়িয়েই চলেন। এমনকি কিছুদিন আগে প্রকাশ্যে এক সাক্ষাৎকারে দীপিকা তাঁর বিয়েতে ক্যাটরিনাকে বিয়েতে নিমন্ত্রণ না করার কথা স্পষ্ট জানিয়েও দেন।

তবে সম্প্রতি ক্যাটকে এড়াতে দিপ্পি কী করলেন জানেন?

 দীপিকা ও ক্যাটরিনা দুজনেরই ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। সম্প্রতি, দীপিকা ইয়াসমিনের ফিটনেস স্টুডিওতে গিয়েছিলেন ইয়াসমিনের সঙ্গে দেখা করতে। সেখানে গিয়েই বাইরে দেখেন ক্যাটরিনার গাড়ি দাঁড় করানো রয়েছে। আর দেখা মাত্রই জিমে না ঢুকে গাড়ি নিয়ে উল্টো পথে দৌড় দেন দীপিকা। 

 

 

A post shared by Yasmin Karachiwala (@yasminkarachiwala) on

 

 

A post shared by Yasmin Karachiwala (@yasminkarachiwala) on

প্রসঙ্গত, বেশকিছুদিন ধরে পিঠের ব্যাথায় কষ্ট পাচ্ছেন দীপিকা। তাই কঠিন কোনও এক্সারসাইজই এই সময় করছেন না তিনি। 

.