'টপলেস' কঙ্গনা, ভাইরাল ছবি

ফের ধামাকা কঙ্গনার। এবার ‘মেন্টাল হ্যায় ক্যা’-র পোস্টারে ‘টপলেস’ হয়ে পোজ দিলেন বলিউড ‘কুইন’। আর কঙ্গনার ওই পোস্টার দেখে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে।

Updated By: Mar 9, 2018, 03:04 PM IST
'টপলেস' কঙ্গনা, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের ধামাকা কঙ্গনার। এবার ‘মেন্টাল হ্যায় ক্যা’-র পোস্টারে ‘টপলেস’ হয়ে পোজ দিলেন বলিউড ‘কুইন’। আর কঙ্গনার ওই পোস্টার দেখে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে।

আরও পড়ুন : শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়ে হাউহাউ করে কেঁদে ফেললেন বনি কাপুর

ছবিতে টপলেস কঙ্গনার হাতে দেখা যাচ্ছে একটি সিগারেট। যা তিনি জিভে ছুঁইয়ে রয়েছেন। বিদ্যার পাশাপাশি নয়া পোস্টারে দেখা যাচ্ছে রাজকুমার রাও-কে। যেখানে রাজকুমার রাওয়ের হাতের সিগারেট তাঁর কপালে ছোঁয়াতে দেখা যাচ্ছে। কঙ্গনা এবং রাজকুমার রাও-এর ওই পোস্টার প্রকাশ্যে আসতেই ‘বলিউড কুইন’-কে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে।

আরও পড়ুন : মাঝ রাতে রণবীর সিং-কে ফোন প্রিয়াঙ্কার, দীপিকা জানেন?

দেখুন সেই পোস্টার..

 

এদিকে ‘মেন্টাল হ্যায় ক্যা’-র পোস্টার  নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একতা কাপুর। এরপরই একতার ওই সিনেমার পোস্টার ভাইরাল হয়ে যায়।

হৃত্বিক রোশনের বিরুদ্ধে যখন একের পর এক তোপ দাগছেন কঙ্গনা রানাউত, সেই সময় রাকেশ রোশনের পুত্র কিন্তু মুখে কুলুপ আঁটেন। এমনকী, কঙ্গনার অভিযোগের বিরুদ্ধাচারণ করে হৃত্বিকের পাশে এসে দাঁড়ান তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানও। অন্যদিকে হৃত্বিক রোশন, আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে সমালোচনার পর ‘কুইনের’ জোরদার সমালোচনা করেন শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমন। কঙ্গনা ‘কালো যাদু’-ও জানেন বলে দাবি করেন অধ্যায়ন।

.