The Romantics trailer: প্রকাশ্যে ‘দ্য রোমান্টিকস’-এর ট্রেলার, একসঙ্গে হাজির অমিতাভ-শাহরুখ-রণবীর

The Romantics trailer: আমির খান, শাহরুখ খান, সলমান খান, অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর সিং, রণবীর কাপুর, হৃতিক রোশন, কাজল, মাধুরী দীক্ষিত, রানি মুখোপাধ্যায়, জুহি চাওলা, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা সহ ৩৫ জন স্টারকে দেখা যাবে এই ডকু সিরিজে। যশ চোপড়ার টানেই এবার একই সিরিজে তারকার হাট। ওটিটি প্ল্যাটফর্মে নেটফ্লিক্সে দেখা যাবে এই ডকু সিরিজ। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 1, 2023, 07:00 PM IST
The Romantics trailer: প্রকাশ্যে ‘দ্য রোমান্টিকস’-এর ট্রেলার, একসঙ্গে হাজির অমিতাভ-শাহরুখ-রণবীর

The Romantics trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩১ জানুয়ারি ঘোষণা করা হয় একটি ডকুমেন্টারি সিরিজের। যে ডকুমেন্টারি সিরিজে সেলিব্রেট করা হবে ভারতীয় ছবিতে যশ চোপড়ার লিগ্যাসিকে। মঙ্গলবার ঘোষণার পর বুধবারই ইউটিউবে প্রকাশিত হয় এই সিরিজের ট্রেলার। এই ডকু সিরিজটি পরিচালনা করছেন স্মৃতি মুন্ডারা। চার ভাগে ভাগ করা হয়েছে এই ডকু সিরিজটি, যেখানে ফিল্মমেকার যশ চোপড়ার ছবি ও তাঁর প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ঐতিহ্য উদযাপন করা হবে। অমিতাভ বচ্চন থেকে রণবীর সিং, মাধুরী দীক্ষিত থেকে ভূমি পেডনেকর, একই সিরিজে দেখা যাবে তিন প্রজন্মের স্টারেদের। এমনকী এই সিরিজে বাবাকে নিয়ে কথা বলবেন পরিচালক প্রযোজক আদিত্য চোপড়াও।

আরও পড়ুন- Shah Rukh Khan| KGF: ‘পাঠান’-এর অবিশ্বাস্য সাফল্য, শাহরুখের শরণাপন্ন টিম কেজিএফ?

আমির খান, শাহরুখ খান, সলমান খান, অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর সিং, রণবীর কাপুর, হৃতিক রোশন, কাজল, মাধুরী দীক্ষিত, রানি মুখোপাধ্যায়, জুহি চাওলা, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা সহ ৩৫ জন স্টারকে দেখা যাবে এই ডকু সিরিজে। যশ চোপড়ার টানেই এবার একই সিরিজে তারকার হাট। ওটিটি প্ল্যাটফর্মে নেটফ্লিক্সে দেখা যাবে এই ডকু সিরিজ। ইতোমধ্যেই এই ট্রেলার ইউটিউবে দেখে নিয়েছেন ৮ লক্ষেরও বেশি দর্শক। দ্য রোমান্টিকসের ট্রেলারের প্রথমেই দেখা যায়, বলিউড শব্দটার অর্থ কী তাঁদের কাছে? সেলিম খান বলছেন, এই শব্দটি তাঁর পছন্দ নয়। শব্দটি পছন্দ করেন না রণবীর কাপুরও।

আরও পড়ুন- Urfi Javed-Kangana Ranaut: বাজেটের ভরা বাজারে উর্ফি-কঙ্গনার প্রেম! সাপে-নেউলের অন্য ভুবনে নেটিজেনরা

ট্রেলারে দেখা যায় যশ চোপড়া ও যশরাজ ফিল্মসের তৈরি নানা ছবির কোলাজ। অভিষেক বচ্চন বলেন, ‘ওঁরা কারোর মতো হতে চায়নি’। করণ জোহর বলেন, ‘আমি প্রচুর ছবি দেখছিলাম কিন্তু আমার চোখল আটকে যায় যশ চোপড়ার ছবিতে’। অমিতাভ বলেন, ‘তখন যশ একজন তরুণ পরিচালক। অন্য রকম ছবি বানাতে চায়।’ সলমান বলেন, ‘উনি গল্প বলেছেন, অ্যাকশন দেখিয়েছেন’। আমিরের কাছে আবার যশ চোপড়া মানেই রোমান্স। শাহরুখের কথায় উঠে আসে যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়ার কথা। এক প্রজন্ম থেকে আরেক প্রজন্মের মধ্যে ছড়িয়ে যাওয়াই ছিল যশরাজ ফিল্মসের উদ্দেশ্য।

রানি মুখোপাধ্যায় বলেন যে, যখন তিনি সিনেমায় আসেন তখন তিনি মডার্ন ইন্ডিয়ান মহিলাদের কথা বলতে চেয়েছিলেন। রানি কৃতজ্ঞ যে, তাঁর উপর ভরসা রেখেছিলেন যশ চোপড়া। তবে এই ডকু সিরিজে প্রথমবার ক্যামেরার সামনে সাক্ষাৎকার দিতে দেখা যাবে আদিত্য চোপড়াকে। মজা করে অভিষেক বলেন, আদিত্য চোপড়া বলে কেউ নেই, এটা একটা গুজব। যদিও ট্রেলারে তাঁকে দেখা যায়নি তবে শোনা গেছে তাঁর কন্ঠ। আদিত্য বলেন, ‘হিন্দি সিনেমার থেকে বেশি আর কিছুই আমায় টানে না। যশজী একবার আমায় বলেছিলেন যে, আমাদের অস্থিত্বের একমাত্র কারণ সিনেমা।’ শাহরুখ খান বলেন, ‘সিনেমা আমাদের বিশেষ অংশ’। এই ডকু সিরিজের অন্যতম এক্সিকিউটিভ প্রোডিউসার উদয় চোপড়া। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ভালোবাসার দিনে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে রিলিজ করবে এই ডকু সিরিজ, দ্য রোমান্টিকস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.